শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ ও মাধবপুরে বজ্রপাতে ২ জন নিহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ মার্চ, ২০১৬
  • ৪৬৩ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ হবিগঞ্জ ও মাধবপুরে বজ্রপাতে শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র রিকশা চালক আজমান মিয়া (৩৫) রিকশা নিয়ে বৃষ্টির মধ্যেই জীবিকার জন্য বের হয়। দুপুরে রিকশা নিয়ে খোয়াই বাঁধে উঠার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে একই সময় মাধবপুরে বজ্রপাতে মিম নামের এক শিশু নিহত হয়েছে। এ সময় তার মা সুপর্ণা আক্তার আহত হয়েছেন।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী সুপর্ণা আক্তার তার কন্যা হরিণখোলা সেনা স্মৃতি অ্যাকাডেমির দ্বিতীয় শ্রেণির ছাত্রী মিম আক্তারকে স্কুল থেকে বাড়িতে নিয়ে আসার সময় জয়পুর মসজিদের নিকট পৌঁছলে বজ্রপাত হয়। বজ্রপাতে মিম আক্তার ও তার মা আহত হয়। গুরুতর আহত অবস্থায় মা ও মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিম আক্তারকে মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় সুপর্ণা আক্তারকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
অপরদিকে, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নরহা গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার মেয়ে শংকরাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী তানজিনা আক্তার বজ্রপাতে আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তানজিনার পরিবার সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে বিদ্যালয়ে জানালার পাশে বসে কাস করার সময় বজ্রপাতে সে আহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com