শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলদের মধ্যে প্রতীক বরাদ্দ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০১৫
  • ৪৫৮ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে গতকালপ্রতীক বরাদ্দ করা হয়েছে। উপজেলা হলরুমে রিটার্নিং অফিসার মেয়র পদে ৫ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন ও ৯ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন।
মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত বর্তমান মেয়র অধ্যাপক তোফাজ্জল  ইসলাম চৌধুরী (নৌকা), বিএনপির মনোনিত প্রার্থী বর্তমান প্যানেল মেয়র ও নবীগঞ্জ পৌর বিএনপির সভাপতি ছাবির আহমেদ চৌধুরী (ধানের শীষ), জাতীয় পার্টির উপজেলা সদস্য সচিব মাহমুদ চৌধুরী (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী, গীতিকার মোঃ জাহাঙ্গীর আলম রানা (জগ) ও  লন্ডন প্রবাসী জুবায়ের আহমদ চৌধুরী (মোবাইল)।
নবীগঞ্জ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ১, ২ ও ৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও উপজেলা পরিষদের মহিলা সদস্য জাকিয়া আক্তার লাকি (ব্যানেটি ব্যাগ) এবং ফারজানা আক্তার পারুল (কেচি)। ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর যুতিকা রাণী দাশ (মৌমাছি), রোকেয়া বেগম (ব্যানেটি ব্যাগ), পূর্ণীমা রাণী দাশ (পুতুল), সামারুন বেগম (কেচি)। ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের শেলি বেগম (মৌমাছি), ফুলন সুত্র ধর (হারমনিয়াম), সৈয়দা নাসিমা বেগম (কেচি)। ১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজান (পাঞ্জাবী), মোঃ জাকির হোসেন (উটপাখি), মোঃ জয়নাল আবেদিন (পানির বোতল)। ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ সুন্দর আলী (উটপাখি), সিনিয়র সাংবাদিক মোঃ আলমগীর মিয়া (পাঞ্জাবী), মোঃ হাফেজ নিয়ামুল হক (ডালিম), ব্যবসায়ী মোঃ আবুল মিয়া (পানির বোতল), মাহবুবুর রহমান (গাজর) ও আঃ হাদি (টৈবিল লাইট)। ৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ শাহ রিজভী আহমদ খালেদ (পাঞ্জাবী), পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওহি দেওয়ান চৌধুরী (উটপাখি), জাপা নেতা মোঃ নুর মিয়া (পানির বোতল)।  ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক যুবরাজ গোপ (উটপাখি), আওয়ামীলীগ নেতা প্রানেশ চন্দ্র দেব (টেবিলল্যাম্প), শফিকুল ইসলাম (পাঞ্জাবী), মুক্তার হোসেন (পানির বোতল), সায়র কুমার দাশ(ডালিম)। ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও উপজেলা যুবদলের সভাপতি এটি এম সালাম (টেবিলল্যাম্প), লুৎফর রহমান মাখন (পানির বোতল), ইছমত আলী (উটপাখি) ও আছমা বেগম (ফাইল কেবিনেট)। ৬নং ওয়ার্ডে নুরুল গনি চৌধুরী সোহেল (ডালিম), উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক জায়েদ চৌধুরী (উটপাখি), পৌর যুব দলের সাবেক আহŸায়ক শাহেদুল ইসলাম চৌধুরী রিপন (গাজর), শেখ আবুল কাশেম (টেবিল ল্যাম্প), মিজানুর রহমান চৌধুরী মিতু (পাঞ্জাবী), জয়নাল আবেদিন (স্কুডাইভার), আজিল মিয়া চৌধুরী (ব্ল্যাক বোর্ড), আঃ আহাদ চৌধুরী (দেড়ষ)), রথীন্দ্র মালাকার (বোতল)। ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রুহুল আমিন রফু (পানির বোতল) ও মোঃ কবির মিয়া (উটপাখি)। ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সন্তোষ দাশ (পানির বোতল), সাবেক কমিশনার বাবুল চন্দ্র দাশ (টেবিল ল্যাম্প), তপন জ্যোতি দে (পাঞ্জাবী) ও আলমগীর হোসেন চৌধুরী (উটপাখি)। ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ আলাউদ্দিন (টেবিল ল্যাম্প), ফজল আহমদ চৌধুরী (পাঞ্জবী), শেখ শাহনুর আলম ছানু (পানির বোতল), মোঃ নকুল মিয়া তালুকদার (উটপাখি), মোঃ নিল খাঁ (গাজর) প্রতিক নিয়ে নির্বাচনে লড়বেন। এদিকে গতকালই মেয়র, মহিলা কাউন্সিলর ও পুরুষ কাউন্সিলর প্রার্থীরা তাদের প্রতিকের লিফলেট নিয়ে নির্বাচনী ভোটারদের কাছে প্রচারনা করতে দেখা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com