শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদসহ আটক ৭

  • আপডেট টাইম রবিবার, ২২ মার্চ, ২০১৫
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পৃথক অভিযানে গত দু’দিনে গাঁজা ও চোলাই মদসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ জানায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে গাঁজাসহ শফিকুল ইসলাম সাজু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শায়েস্তাগঞ্জের নছরতপুর রেলগেইট এলাকা থেকে দুই কেজি গাঁজা নিয়ে হবিগঞ্জ যাবার পথে তাকে আটক করা হয়।
গতকাল শনিবার সকালে শায়েস্তাগঞ্জ থানার এসআই আতিকের নেতৃত্বে একদল পুলিশ নছরতপুর রেলগেইট এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এসময় পুলিশকে দেখে শফিকুল ইসলাম সাজু দৌড় দিলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
এদিকে, শুক্রবার রাত ৯টায় মাতলামি করার সময় হবিগঞ্জ শহরের আনোয়ারপুর বাইপাস এলাকা থেকে যশেরআব্দা এলাকার মৃত মহানন্দ দাসের ছেলে নিরঞ্জন দাস ও সুনামগঞ্জের শাল্লা উপজেলার দ্বীপপুর গ্রামের হরিবল দাসের পুত্র জ্যোতিষ দাসকে আটক করেছে পুলিশ।
এছাড়া, শুক্রবার রাত ৮টার দিকে মাধবপুর উপজেলার জামালপুর এলাকা থেকে ২৪ লিটার চোলাই মদসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। কাশিমনগর পুলিশ ফাঁড়ির আইসি আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কাশিমনগর-হরষপুর রেলপথের জামালপুর এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতরা হলেন উপজেলার হরষপুর মিনমুরী গ্রামের আব্দুল আজিদের ছেলে হাবিবুল ইসলাম, হরষপুর ঋষিপাড়া গ্রামের রজনী ঋষির ছেলে সুবল ঋষি, যোগেন্দ্র ঋষির ছেলে ধনঞ্জয় ঋষি ও যদুমন ঋষির ছেলে যামিনি ঋষি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com