শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুর ও বাহুবলে পথসভায় এরশাদ- সুখ ও শান্তিতে থাকতে চাইলে জাপাকে নির্বাচিত করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১৭ নভেম্বর, ২০১৪
  • ৩৮৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দেশের মানুষ শান্তিতে নেই। তারা এখন আর আওয়ামী লীগ, বিএনপিকে চায় না। তারা শান্তিতে ঘুমাতে চায়। গতকাল রোববার দুপুরে মৌলভীবাজার যাওয়ার পথে মাধবপুরে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘জাতীয় পার্টির শাসনামলে দেশ স্বর্ণযুগে ছিল। ভবিষ্যতে সুখ ও শান্তিতে থাকতে চাইলে আগামী নির্বাচনে জাপাকে নির্বাচিত করতে হবে। এজন্য নেতাকর্মীদের ক্ষমতায় যাওয়ার লক্ষ্য ঠিক করতে হবে। দলকে সুসংগঠিত করে আগামী নির্বাচনের জন্য এখন থেকেই নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ারও আহ্বান জানান এরশাদ। এরশাদ আরো বলেন, ‘জেলে থাকা অবস্থায় আমি সিলেট বিভাগ থেকে ৮টি আসন পেয়েছিলাম। সেজন্য সিলেটবাসীর কাছে আমি ঋণী। আবার ক্ষমতায় গেলে এই ঋণ শোধ করব। মাধবপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এই পথসভায় আরো বক্তব্য রাখেন দলটির প্রেসিডিয়াম সদস্য এমএ হান্নান, সুনিল শুভ রায়, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম ভুঁইয়া, হবিগঞ্জ জেলার আহ্বায়ক এমএমএ সোবহান চৌধুরীসহ দলের স্থানীয় নেতাকর্মীরা। সভার তত্ত্বাবধানে ছিলেন উপজেলা জাপা সভাপতি হাজী কদর আলী মোল্লা ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন মনির। পথসভায় এরশাদের হাতে ফুল তুলে দিয়ে জাতীয় পার্টির ছাত্রসংগঠন জাতীয় ছাত্র সমাজে যোগ দেয় প্রায় শতাধিক স্থানীয় ছাত্র।
অপরদিকে বাহুবলে এক পথসভায় এরশাদ বক্তব্য রাখেন। বাহুবল উপজেলার মিরপুরে পথ সভায় তিনি বলেন, আমি হবিগঞ্জের চারটি আসনের মধ্যে মাত্র একটি আসন পেয়েছি। হবিগঞ্জ নয় তথা সিলেট বিভাগ আমার দ্বিতীয় জন্মস্থান। আমি সিলেট বিভাগের মাটি ও মানুষের পাশে থেকে উন্নয়নকে আরও তরান্বিত করতে চাই। তিনি পাঁচ মিনিটের বক্ত্যেবে আরও বলেন, আপনারা যদি আমার পাশে থেকে সিলেট বিভাগকে উন্নয়নের দিকে নিয়ে যেতে চান তাহলে আমাকে আপনারা হবিগঞ্জের চারটি আসনই উপহার দিবেন। হবিগঞ্জকে আগের মত দেখতে চাই। হবিগঞ্জের উন্নয়নে আমি সবসময় হাত বাড়িয়ে দিয়েছি। আপনাদের সহযোগিতা পেলে আরও কাজ করব ইনশাআল্লাহ।
হবিগঞ্জ জেলা জাপা’র সভাপতি ও হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এনটিজিও তাজ, প্রেসিডিয়াম সদস্য এম এ হান্নান এমপি, সিনিয়র যুগ্ম আহব্বায়ক অ্যাডভোকেট রেজাউল হক ভূইয়া, যুগ্ম মহাসচিব  নুরুল ইসলাম নুরু, ইয়াহিয়া চৌধুরী এমপি, সিলেট জেলা জাপার সাধারণ সম্পাদক আবুল কাশেম মন্টু, হবিগঞ্জ জেলা সাধারণ সম্পাদক কাজল আহমেদ, জেলা সহ সভাপতি এম এ জলিল তালুকদার, সাংগঠনিক সম্পাদক  ডা: এমদাদুল হক সবুজ, নবীগঞ্জ যুব সংহতির সভাপতি সারোয়ার শিকদার, বাহুবল উপজেলা যুব সংহতির আহব্বায়ক মাসুক মিয়া, যুগ্ম আহব্বায়ক আব্দুল হাই, সদস্য সচিব মাসুক আহমেদ, আজাদ মিয়া, রফিক মিয়া, আলী মর্তুজা সাজন, পাখু মিয়া প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com