শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

বিএনপি নেতা জিকে গউছকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর

  • আপডেট টাইম বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গুরুতর অসুস্থ হয়ে ঢাকায় এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।
এর আগে গত রবিবার সকালে হঠাৎ আলহাজ্ব জি কে গউছ তার ঢাকাস্থ গুলশানের বাসায় অসুস্থ বোধ করলে সাথে সাথে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে কিছু পরীক্ষা-নীরিক্ষা করার পর ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। পরে তাকে সিসিইউতে নেয়া হয়। তিনি প্রফেসর ডাক্তার সাহাব উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। গত সোমবার রাতে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। তিনি সকলের দোয়া কামনা করেছেন। উল্লেখ্য, হবিগঞ্জ জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচী পালনকালে গত ১৯ আগস্ট বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এই ঘটনায় জিকে গউছকে প্রধান আসামী করে সদর থানা পুলিশ একটি মামলা দায়ের করে। এই মামলায় আগাম জামিন নিতে হাইকোর্ট যান জি কে গউছ। গত ২৯ আগষ্ট ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে হাইকোর্ট থেকে বাসায় ফেরার পথে আলহাজ্ব জি কে গউছকে গ্রেফতার করে ঢাকার ডিবি পুলিশ। ১৫৪ দিন কারাভোগের পর গত ২৯ জানুয়ারী তিনি জামিনে মুক্ত হন। এর আগে ২০১৫ সালে হবিগঞ্জ কারাগারে বন্দি ছিলেন আলহাজ্ব জি কে গউছ। ওই বছরের ১৮ জুলাই পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে নিজ রুমে যাওয়ার সময় কারাঅভ্যান্তরে আলহাজ্ব জি কে গউছের পিটে ছুরিকাঘাত করে ইলিয়াছ নামে এক যুবলীগ কর্মী। এর পর থেকে তিনি পিটে ব্যথা সহ বিভিন্ন সমস্যায় ভোগছিলেন। তিনি এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডাক্তার সাহাব উদ্দিনের তত্বাবধানে নিয়মিত চিকিৎসা নিয়ে আসছেন। কিন্তু কারাগারে থাকার কারনে এই চিকিৎসা সেবা থেকে তিনি বঞ্চিত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com