শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

নবীগঞ্জের কুর্শিতে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র ও গৃহবধূসহ ৭ জন আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র ও গৃহবধূসহ ৭ জন আহত হয়েছে। তার মধ্যে গুরুতর আহত বন্দর উল্লার পুত্র আলতাফ মিয়া (৬০), মাফিজ উদ্দীনের স্ত্রী হাসনা বেগম (৫০), আফিজ উদ্দীনের পুত্র আক্তার মিয়া (৩০) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন করা হয়েছে। অপর আহত আলতাফ মিয়ার পুত্র স্কুল ছাত্র আশরাফুল মিয়া (১৭), নাসির মিয়া (১৩), আফিজ উদ্দীনের পুত্র আমরান হোসেন (১৮), ও মাফিজ উদ্দিনের পুত্র বদরুল মিয়া (১৯) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৪ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে। মামলা ও আহত সূত্রে জানা যায়, কুর্শি গ্রামের মৃত কৈছর উল্লার পুত্র মনর আলী ও তার ভাই কালা মিয়ার জমিতে ঘটনার কিছুদিন পূর্বে অর্থের বিনিময়ে ধান রোপনের কাজ করেন দিনমজুর আলতাফ মিয়া ও আক্তার মিয়া। এই মজুরীর টাকা নিয়ে তারা নানা টালবাহানা শুরু করে। এ নিয়ে মুরুব্বীয়ানদের নিকট বিচার প্রার্থী হন দিনমজুর আলতাব মিয়া ও আক্তার মিয়া। এতে আরও ক্ষিপ্ত হয়ে উঠু প্রতিপক্ষের লোকজন।
গত ২৪ আগস্ট পূর্ব পরিকল্পিতভাবে হঠাৎ দেশীয় অস্ত্র শস্ত্র সহকারে প্রতিপক্ষের লোকজন দিনমজুর আলতাব মিয়া ও আক্তার মিয়ার উপর হামলা চালায়। এ সময় তাদেরকে বাঁচাতে এগিয়ে আসলে অপর নারী-পুরুষ গুরুতর আহত হন। এ ঘটনায় আহত আলতাফ মিয়ার ভাই মাফিজ উদ্দিন বাদী হয়ে কুর্শি গ্রামের মৃত হুশিয়ার উল্লার পুত্র ইরান মিয়া ও তার পুত্র সেলু মিয়া, মৃত কৈছর উল্লার পুত্র মনর আলী, সুন্দর আলী, কালা মিয়া, ইরান মিয়ার পুত্র সোহাগ, শোয়েব ও মৃত হুশিয়ার উল্লার পুত্র মাজ উদ্দীন সহ ৮ জনের নাম উল্লেখ করে গং আরো ৩/৪ জনের বিরুদ্ধে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কগ (৫) আদালতে মামলা দায়ের করেন। মামলাটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে আদেশ প্রাপ্তির ৩ দিনের মধ্যে নিয়মিত মামলায় রুজু করার জন্য নবীগঞ্জ থানার ওসিকে নির্দেশ প্রদান করেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনো এই আদেশ পৌছায়নি। আদেশ পাওয়া মাত্রই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন হবে বলে জানান তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com