সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

মাধবপুরে কাভার্ডভ্যান উল্টে পথচারী কলেজ ছাত্র নিহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার মুক্তিযোদ্ধা চত্ত্বরে কাভার্ডভ্যান উল্টে পথচারী ফরিদ মিয়া (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরিফ (৩০) নামে আরেকজন। গতকাল সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মুক্তিযোদ্ধা চত্বরে এ দূর্ঘটনা ঘটে। নিহত ফরিদ মিয়া উপজেলার জগদিশপুর ইউনিয়নের জিন্নতপুর গ্রামের ফুরুক মিয়ার ছেলে ও মাধবপুর মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের ছাত্র। আহত আরিফ একই গ্রামের ছিদ্দিক আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিলেটগামী ছোট কাভার্ডভ্যান (ডায়না) (বগুড়া ন- ১১ ১৭৮৯) নম্বরের গাড়িটি মুক্তিযুদ্ধ চত্তরে ট্রানিং নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীর উপর উল্টে পড়ে রাস্তার নিচে পড়ে যায়। এতে পথচারী কলেজ ছাত্র ফরিদ মিয়া ও হানিফ গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় ফরিদ মিয়া ও হানিফকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। হানিফ মিয়াকে আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়। দুর্ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পালিয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাইনুল ইসলাম ভূইয়া জানান, মরদেহ ও গাড়িটি তাদের হেফাজতে রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com