বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে এসএসসি ও সমমান পরীক্ষায় ১৮০ শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৯১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে এসএসসি ও সমমানের পরীক্ষায় ১৮০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এর মধ্যে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১৩৫ জন শিক্ষার্থী, দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২৭ জন শিক্ষার্থী, কারিগরী পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১৮ জন শিক্ষার্থী।
এসএসসি পরীক্ষায় ৩ হাজার ৮শত ২জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে পাশ করেছে ২ হাজার ৬শত ৩০জন শিক্ষার্থী। পাশের হার ৬৯.১৭ ভাগ। দাখিল পরীক্ষায় অংশ গ্রহণ করে ৯শত ১৪জন এর মধ্যে পাশ করেছে ৮শত ১৩জন। পাশের হার ৮৯ ভাগ। কারিগরী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১৪০জন এর মধ্যে পাশ করেছে ১৩৪জন। পাশের হার ৯৩.৭০ ভাগ। এসএসসির ফলাফলে চুনারুঘাট উপজেলার দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে সর্বোচ্চ ৩৭জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com