বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে শিক্ষক পিংকু কুমার দাশের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২০১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিংকু কুমার দাশের বিরুদ্ধে স্কুল ফাঁকি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অফিস কক্ষ থেকে সড়ানো সহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে গত ০৭/০৬/২২ ইং তারিখে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করেছেন স্কুলের অভিভাবক কমিটির সভাপতি ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মর্তুজা আলী।
অভিযোগ সুত্রে জনা যায়, গত ২১/০৫/২২ তারিখে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছুটিতে থাকায় সহকারি শিক্ষক পিংকু কুমার দাশ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি স্কুলের অফিস কক্ষ থেকে সড়িয়ে দিয়ে নিজে ভিডিও ধারণ করেন ও বিভিন্ন জনের মোবাইলে শেয়ার করে দেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এছাড়াও তার বিরুদ্ধে যথা সময়ে স্কুলে না আসা ও ক্লাস ফাঁকি সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তদন্ত প্রতিবেদন হবিগঞ্জ জেলা শিক্ষা অফিসারের নিকট প্রেরণ করা হয়েছে। তবে তদন্তের বিষয়ে বিস্তারিত কথা বলতে রাজি হননি তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com