শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

লোকালয়ে উদ্ধার সাপ সাতছড়িতে অবমুক্ত

  • আপডেট টাইম সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লোকালয় থেকে উদ্ধার হওয়া অজগর সাপের একটি বাচ্চা চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে অবমুক্ত করা হয়েছে। গতকাল রোববার (৭ আগস্ট) দুপুরে সাপটি অবমুক্ত করেন সাতছড়ি বন্যপ্রাণী রেঞ্জ কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল আমিন। হেডম্যান চিত্তরঞ্জন দেববর্মা জানান, সকালে চুনারুঘাট গাজীপুর ইউনিয়নের গনকিরপার গ্রাম থেকে অজগরের বাচ্চাটি উদ্ধার করা হয়। পরে হবিগঞ্জ বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. রেজাউল করিম চৌধুরীর নির্দেশে সাপটি অবমুক্ত করা হয়েছে।
এসময় অন্যদের মধ্যে সাতছড়ি বন্যপ্রাণী বিট কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম চৌধুরী, হেডম্যান চিত্তরঞ্জন দেববর্মা, প্রসেনজিত দেববর্মাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com