শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে নিহত মামীর দাফন সম্পন্ন ॥ ঘাতক শুক্কুর আলী আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বাগুনীপাড়া গ্রামে মামিকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ভাগনে। রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিনা বেগম (৩০) ওই গ্রামের দিনমজুর ইউনুস আলীর স্ত্রী। গতকাল সোমবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক ভাগনে এমরান মিয়াকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়াটি উদ্ধার করা হয়।
এদিকে, গতকাল সোমবার সন্ধ্যায় নিহত মিনা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। নিহত মিনা বেগমের স্বামী দিনমজুর ইউনুস আলী জানান, চুনারুঘাট উপজেলার লালিয়ারপাড় গ্রামের মৃত আনোয়ার মিয়ার ছেলে শুকুর আলী ওরফে এমরান মিয়া তার আপন ভাগনে। সে মাদকাসক্ত। চুরিসহ অসামাজিক কাজে জড়িত থাকায় তাকে তারা এড়িয়ে চলতেন। ইউনুস আলী ভ্যানে করে বেকারির মালামাল বিভিন্ন দোকানে সরবরাহ করেন। ইতোপূর্বে নেশার টাকা যোগাতে ইউনুস আলীর ৩টি ভ্যান চুরি করে এমরান। দু’দিন আগে সে তাদের বাড়িতে আসে। রোববার রাতে খাওয়া দাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে হঠাৎ মিনা বেগম বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে ছেলে মেয়েরা দৌড়ে গিয়ে মাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। তাদের চিৎকারে বাড়ির লোকজন এসে রক্তাক্ত মিনাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে নেওয়ার সঙ্গে সঙ্গে মিনা বেগম মারা যান। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রেজা জানান, মিনাকে জীবিত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরুর আগেই তিনি মারা যান। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোর্শেদ আলম জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িত শুকুর আলী ওরফে এমরান মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। আটক শুক্কুর আলী পুলিশের জিজ্ঞাসাবাদে প্রাথমিক ভাবে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। আজ মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com