শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে বিপুল পরিমাণ অনুমোদনহীন বিড়ি জব্দ

  • আপডেট টাইম শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার সুন্দরপুর বাজারে অভিযান চালিয়ে নকল ব্র্যান্ডলযুক্ত বিপুল পরিমাণ বাঁশি বিড়ি জব্দ করা হয়। র‌্যাব-০৯, হবিগঞ্জ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান বাজার মনিটরিং অভিযান পরিচালনা করে এবং হবিগঞ্জ শহরে পুরান মুন্সেফী রোডে গিয়ে বাঁশি বিড়ির গোডাউন থেকে ৬ লাখ শলাকা নকল ট্যাক্সবিহীন বাঁশি বিড়ি উদ্ধার করে। এতে অংশ গ্রহন করেন হবিগঞ্জের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার। অভিযানের সময় বাঁশি বিড়ির ডিলারকে খুঁজে পাওয়া যায়নি।
পরবর্তীতে সকল ব্যবসায়ী ও বাজার কমিটিকে নকল ব্র্যান্ডযুক্ত বিড়ি বিক্রয়কারীকে ধরিয়ে দিতে সহযোগিতা করার জন্য বিশেষ নির্দেশনা প্রদান করেন। এছাড়াও বাজার কমিটি সরকারের রাজস্ব ফাঁকিবাজদের ভবিষ্যতে বাজারে আসলে প্রশাসনকে সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com