বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

রাজিউড়া ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত ১৫

  • আপডেট টাইম শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের মহিলাসহ ১৫ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) সকালে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভাটি শৈলজুরা গ্রামে মেম্বার প্রার্থী এরশাদ মিয়া ও শফিকুল ইসলাম তকছিরের সমর্থকদের মধ্যে নির্বাচনী প্রচারণা নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। গুরুতর আহত অবস্থায় সফিকুল ইসলাম তকছির, কদ্দুছ মিয়া, মামুন মিয়া, বাবু মিয়া ও জব্বার মিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয়রা জানান, ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সাধারণ সদস্য (মেম্বার) পদে ফুটবল প্রতীক নিয়ে এরশাদ মিয়া এবং টিউবওয়েল প্রতীক নিয়ে লড়ছেন শফিকুল ইসলাম তকছির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com