মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

আইডিয়াল হাইস্কুলে নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার আইডিয়াল হাইস্কুল ভাদৈয়ে একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলা উর্ধ্বমুখী সম্প্রসারণ করা হয়েছে। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর প্রচেষ্টায় এই প্রকল্প বাস্তবায়ন হয়েছে। ৯৫ লাখ টাকা ব্যয়ে কাজটি করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। এতে বিদ্যালয়ের নানা সমস্যার সমাধান হল। বৃহস্পতিবার সকাল ১১টায় সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির আনুষ্ঠানিকভাবে নব নির্মিত ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। পরে সেখানে অভিভাবক সমাবেশে বক্তৃতা করেন তিনি। এতে এমপি আবু জাহির বলেন, গত প্রায় ১২ বছরে হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে অকল্পনীয় উন্নয়ন সাধিত হয়েছে। তবে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সংশ্লিষ্টদের আন্তরিকতা ছাড়া মানসম্মত শিক্ষা নিশ্চিত করা সম্ভব না। সকলের আন্তরিকতা থাকলে হবিগঞ্জকে শিক্ষাক্ষেত্রে অনন্য উচ্চতায় নিয়ে যাব ইনশাল্লাহ।
আইডিয়াল হাইস্কুল ভাদৈ এর ম্যানেজিং কমিটির সভাপতি রোটারিয়ান এমএ রাজ্জাকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগমের পরিচালনায় অভিভাবক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন। এ ছাড়া বিদ্যালয়ের সকল শিক্ষক, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ মুরুব্বীয়ান ও অভিভাবকবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আঞ্জুমান আরা বেগম জানিয়েছেন, বিদ্যালয়ের যে কোন সমস্যার কথা নিয়ে গেলে এমপি আবু জাহির তা সমাধান করে দেন। এরই ধারাবাহিকতায় তাঁরা তিন তলা ভবন পেলেন। এর মধ্য দিয়ে বিদ্যালয়টির শ্রেণীকক্ষ ও বিজ্ঞানাগারসহ নানা সমস্যার সমাধান। এজন্য তাঁরা সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানান ও আর কিছু দাবি উত্থাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com