শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২৬৮ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ ॥ নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামে ১১ মে সন্ধ্যায় ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধু আখি আক্তার (১৯) এর মৃত্যুর ঘটনায় দায়েকৃত মামলায় তার স্বামী বিজয় মিয়াকে পুলিম গ্রেফতার করেছে। গত ১৫ মে পুলিশ ঘটনাস্থল থেকে কিছু আলমত জব্দ করেছেন। মামলার অপর আসামীরা পলাতক রয়েছে।
সুত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামের ফজল মিয়ার ছেলে বিজয় মিয়া (২৪) এক বছর আগে ভালবেসে বিয়ে করে একই গ্রামের ছায়েদ মিয়ার মেয়ে আখি বেগম (১৯) কে। প্রথমে ছেলের পরিবার এ বিয়ে মেনে না নিলেও পরে স্বীকৃতি দেয়া হয়। এদিকে বিয়ের কিছু দিন যেতে না যেতেই যৌতুকের জন্য আখি বেগমকে তার স্বামী, শশুড় ও শাশুড়ি মারপিট শুরু করে। খবর পেয়ে মেয়ের বাবা একাধিকবার তাদের বাড়িতে মেয়ে দেখতে যেতে চাইলে স্বামীর পরিবার সেই সুযোগ দেয়নি। গত ১১ মে ইফতারের ১০ মিনিট আগে স্বামী বিজয় মিয়া ফোন করে তার শশুড় ছায়েদ মিয়াকে বুধবার সকালে তাদের বাড়িতে যেতে বলে। এর কিছুক্ষণ পরই মেয়ের বাবা খবর পান তার মেয়েকে নিয়ে তার স্বামী ও শশুড় বাড়ির লোকজন হাসপাতালে নিয়ে গেছেন। তিনি দ্রুত হাসপাতালে গিয়ে মেয়ের মৃত দেহ হাসপাতাল মেজেতে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমিরন দাশ একদল পুলিশ নিয়ে হাসপাতালে যান। এ ঘটনায় নিহত আখি বেগমের পিতা ছায়েদ মিয়া ৩০৬ ধারায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ স্বামী বিজয় মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছেন।
নিহতের স্বামী বিজয় মিয়া জানান, তারা স্বামী-স্ত্রীর মধ্যে বিকালের দিকে ঝগড়া হয়। সন্ধ্যার দিকে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় আখিকে দেখতে পেয়ে তাকে নামিয়ে হাসপাতাল নিয়ে আসে। তবে কি কারনে ঝগড়া হয়েছে স্বামী তা স্পষ্ট করে বলতে পারেনি। এদিকে নিহত মেয়ের বাবা ছায়েদ মিয়া আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা করেছেন বলে জানা গেছে। এছাড়া বিয়ের ১ বছরের মধ্যে দুটি গর্ভ নষ্ট করার অভিযোগ করেন আখির বাবা। বর্তমানেও আখি ৪ মাসের অন্তঃসত্ত্বা বলে জানান তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com