বুধবার, ১৯ মে ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
টাকা ও স্বর্ণলংকার চুরির অভিযোগ সন্তানের বিরুদ্ধে মায়ের মামলা ॥ আসামী করা হয়েছে পুত্রবধু ও বেয়াইনকে

টাকা ও স্বর্ণলংকার চুরির অভিযোগ সন্তানের বিরুদ্ধে মায়ের মামলা ॥ আসামী করা হয়েছে পুত্রবধু ও বেয়াইনকে

স্টাফ রিপোর্টার ॥ ২ লাখ টাকা ও দেড় ভড়ি স্বর্ণলংকার চুরির অভিযোগ এনে পুত্র, পুত্রবধু ও বেয়াইন এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার গোষগাও গ্রামের আব্দুর রহিমের স্ত্রী মোছাঃ হুছনা বেগম (নেহার বেগম) বাদী হয়ে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। মামলার অভিযুক্তরা হচ্ছে- হুছনা বেগমের ছেলে সোহেল মিয়া (৩২), পুত্রবধু বানিয়াচঙ্গ উপজেলার যাত্রাপাশা গ্রামের মৃত আব্দুল আজিজের কন্যা তানিয়া বেগম (২৭) ও বেয়াইন মৃত আব্দুল আজিজের স্ত্রী দেলেন বেগম (৫০)। মামলায় হুছনা বেগম উল্লেখ করেন, তার পুত্র ও পুত্রবধু গাড়ি কেনার কথা বলে ২ লাখ টাকা ও ১ লাখ টাকা মুল্যের দেড় ভড়ি স্বর্ণ গত বছরের ১০ সেপ্টেম্বর ঘরের সুকেচ থেকে রাতের আধারে নিয়ে যায়। তিনি ঘুম থেকে উঠে দেখতে পান পুত্র ও পুত্রবধু ঘরে নেই। আরজিতে বলা হয়, বিবাহের পূর্বে তানিয়া জানায় সে সিঙ্গাপুর বসবাস করে। তার মা দোলন বিবি তার মেয়ে সিঙ্গাপুরে পার্লারের কাজ করে। আমার ছেলেকে ১৬ লাখ টাকা মূল্যের গাড়ি কিনে দেবে বলেও জানায়। এ অবস্থায় আমি আত্মীয় স্বজনের নিকট থেকে ২ লাখ টানা এনে সুকেচে রাখি। আর আমার ছেলে সোহেল ও ছেলের বউ তানিয়া ওই টাকা চুরি করে পালিয়ে যায়।
আরজিতে হোছনা বলেন, তানিয়া প্রায়ই সিঙ্গাপুর আসা-যাওয়া করে। দেশে এসে বিয়ে করে আত্মীয় স্বজনকে চটকদার কথা বার্তা বলে। তার আরো বিয়ে হয়। কিন্তু বেয়াইন বলেছেন কোন বিয়ে হয়নি।
সূত্রে জানা যায়, ইতিপূর্বে তানিয়া বেগম ঠাকুরগাও জেলার রানীশংকৈল উপজেলার ভাঙ্গারী গ্রামের রায়হান ইসলাম নামে আরো একজনের সাথে বিয়ে হয়। পরবর্তীতে ২০১৬ সনের ৯ সেপ্টেম্বর এফিডেভিটের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ ঘটান তানিয়া। এবং ইতিমধ্যে এফিডেভিটের মাধ্যমে সোহেলের সাথেও তানিয়া বিবাহ বিচ্ছেদ ঘটিয়েছেন বলে জানা গেছে।

 

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com