শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

টাকা ও স্বর্ণলংকার চুরির অভিযোগ সন্তানের বিরুদ্ধে মায়ের মামলা ॥ আসামী করা হয়েছে পুত্রবধু ও বেয়াইনকে

  • আপডেট টাইম সোমবার, ৩ মে, ২০২১
  • ২৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ২ লাখ টাকা ও দেড় ভড়ি স্বর্ণলংকার চুরির অভিযোগ এনে পুত্র, পুত্রবধু ও বেয়াইন এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার গোষগাও গ্রামের আব্দুর রহিমের স্ত্রী মোছাঃ হুছনা বেগম (নেহার বেগম) বাদী হয়ে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। মামলার অভিযুক্তরা হচ্ছে- হুছনা বেগমের ছেলে সোহেল মিয়া (৩২), পুত্রবধু বানিয়াচঙ্গ উপজেলার যাত্রাপাশা গ্রামের মৃত আব্দুল আজিজের কন্যা তানিয়া বেগম (২৭) ও বেয়াইন মৃত আব্দুল আজিজের স্ত্রী দেলেন বেগম (৫০)। মামলায় হুছনা বেগম উল্লেখ করেন, তার পুত্র ও পুত্রবধু গাড়ি কেনার কথা বলে ২ লাখ টাকা ও ১ লাখ টাকা মুল্যের দেড় ভড়ি স্বর্ণ গত বছরের ১০ সেপ্টেম্বর ঘরের সুকেচ থেকে রাতের আধারে নিয়ে যায়। তিনি ঘুম থেকে উঠে দেখতে পান পুত্র ও পুত্রবধু ঘরে নেই। আরজিতে বলা হয়, বিবাহের পূর্বে তানিয়া জানায় সে সিঙ্গাপুর বসবাস করে। তার মা দোলন বিবি তার মেয়ে সিঙ্গাপুরে পার্লারের কাজ করে। আমার ছেলেকে ১৬ লাখ টাকা মূল্যের গাড়ি কিনে দেবে বলেও জানায়। এ অবস্থায় আমি আত্মীয় স্বজনের নিকট থেকে ২ লাখ টানা এনে সুকেচে রাখি। আর আমার ছেলে সোহেল ও ছেলের বউ তানিয়া ওই টাকা চুরি করে পালিয়ে যায়।
আরজিতে হোছনা বলেন, তানিয়া প্রায়ই সিঙ্গাপুর আসা-যাওয়া করে। দেশে এসে বিয়ে করে আত্মীয় স্বজনকে চটকদার কথা বার্তা বলে। তার আরো বিয়ে হয়। কিন্তু বেয়াইন বলেছেন কোন বিয়ে হয়নি।
সূত্রে জানা যায়, ইতিপূর্বে তানিয়া বেগম ঠাকুরগাও জেলার রানীশংকৈল উপজেলার ভাঙ্গারী গ্রামের রায়হান ইসলাম নামে আরো একজনের সাথে বিয়ে হয়। পরবর্তীতে ২০১৬ সনের ৯ সেপ্টেম্বর এফিডেভিটের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ ঘটান তানিয়া। এবং ইতিমধ্যে এফিডেভিটের মাধ্যমে সোহেলের সাথেও তানিয়া বিবাহ বিচ্ছেদ ঘটিয়েছেন বলে জানা গেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com