বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে ৭ মামলার পলাতক আসামী ইয়াহিয়া অধরা

  • আপডেট টাইম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর গ্রামে নারী নির্যাতনসহ ৭ মামলার পলাতক আসামী মোঃ ইয়াহিয়া পুলিশের চোখ ফাকি দিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এতে ন্যায় বিচার পাওয়া বিচার প্রার্থী সংশয় প্রকাশ করেছেন।
মামলার বিবরণে জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর গ্রামের সৈয়দ উল্লার পুত্র ইয়াহিয়া তার স্ত্রী মিম বেগমকে ৫ লাখ টাকা যৌতুকের জন্য বেধড়ক মারপিট করেন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গত ১০ সেপ্টেম্বর ইয়াহিয়াকে প্রধান আসামি করে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ আদালতে মিম বেগম মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে রুজু করার জন্য নবীগঞ্জ থানাকে নির্দেশ দেন। পরে নবীগঞ্জ থানা পুলিশ ২২ সেপ্টেম্বর মামলাটি রুজু করে। এরপর তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলেও প্রভাবশালী এক চেয়ারম্যানের কারণে পুলিশ তাকে অদ্যাবদি গ্রেফতার করেনি। এদিকে মামলার বাদি মিম বেগম জানান, মামলা তুলে নিতে ইয়াহিয়া ও তার লোকজন প্রতিনিয়ত সে সহ তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। তিনি জানান, ইয়াহিয়ার বিরুদ্ধে ৫০ লাখ টাকার প্রতারণার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গজনাইপুর গ্রামের নুর মিয়া ওরফে ইকবাল বাদি হয়ে মামলা দায়ের করেন। সে মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে। এ ছাড়া গজনাইপুর গ্রামের চেরাগ আলী বাদি হয়ে হত্যার চেষ্টা ও চুরিসহ দুইটি মামলা, নুর মিয়া ওরফে ইকবাল বাদি হয়ে প্রতারণার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। সে মামলাগুলিতেও তার বিরুদ্ধে পরোয়ানা রয়েছে। তিনি আরও জানান, নুর মিয়া ওরফে ইকবাল মিয়ার সহায় সম্পদ, গাড়ি, বাড়িসহ ৪০ লাখ টাকার মালামাল প্রতারণার মাধ্যমে আত্মসাতের ও প্রায় ৫০ লাখ টাকার জমি বন্ধকের নামে প্রতারণার অভিযোগ এনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপ-মহাপরিদর্শক সিলেট রেঞ্জ বরাবরে গত ২৪ মে লিখিত অভিযোগ দায়ের করেন। মামলার বাদি আরও জানান, ওই এলাকার প্রভাবশালী চেয়ারম্যানসহ বেশ কয়েকজনের দাপটে সে প্রকাশ্যে এসব অপকর্ম করে বেড়াচ্ছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে প্রশাসনের উচ্চ পর্যায়ে বিভিন্ন সময় অভিযোগ দেয়ার পরও সে প্রকাশ্যে ঘুরছে। তাকে গ্রেফতার করা হচ্ছে না। তবে নবীগঞ্জ থানা পুলিশ জানিয়েছে তাকে ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com