মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

আজমিরীগজ্ঞের আলমগীর হত্যাকান্ডের পলাতক ৪ আসামী কুমিল্লা থেকে আটক

  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৩৭৪ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ আজমিরীগঞ্জের হত্যা মামলার এজাহার নামীয় ৪ আসামীকে কুমিল্লার লালমাই থানাধীন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ ।
গত রবিবার (২৮ জুন) মধ্যরাতে বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জের সার্কেল এএসপি শেখ মোঃ সেলিম এর দিক-নির্দেশনায় থানার এসআই ইমরান হোসেনের নেতৃত্বে এ.এস.আই জাহাঙ্গীর মল্লিকসহ একদল পুলিশের বিশেষ একটি দল গঠন করে কুমিল্লার লালমাই থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে আটককৃত আসামীদের আজ আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসেন।
আটককৃত আসামীরা হল আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের মৃত লকুছ মিয়ার পুত্র রিগান মিয়া (৩০), মৃত শায়েস্তা মিয়ার পুত্র আজিদ মিয়া (৩৭), মৃত আব্দুল হাসিম মিয়ার পুত্র ইউনুস মিয়া (৪৭) এবং মোখলেছ মিয়ার পুত্র এলাছ মিয়া (২৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কাজল মিয়ার সাথে তারই চাচাতো ভাই হেলিম মিয়ার বিরুদ্ধ চলে আসছিল। গত ঈদুল ফিতরের দিন সকালে মাঠে ধান শুকানো নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। বকে পর্যায়ে দু-পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আলমগীর মিয়া (১৮) নামে এক যুবক মারা যায়।
এ ঘটনায় নিহত আলমগীর মিয়ার বড় ভাই হেলিম মিয়া বাদী হয়ে সাবেক ইউপি সদস্য কাজল মিয়াসহ ২১ জনের নামে আজমিরীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ সার্কেল এএসপি শেখ মোঃ সেলিম জানান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লা দিক-নির্দেশনায় এসআই ইমরান হোসেনের নেতৃত্বে এ.এস.আই জাহাঙ্গীর মল্লিকসহ একদল পুলিশের বিশেষ একটি দল গঠন করে কুমিল্লার লালমাই থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মোঃ আবু হানিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- আটককৃতদের আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com