শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশে গণতন্ত্রের বিকাশ ঘটছে ॥ এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৩৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশের জন্য অনেক জেল-জুলুম ও অত্যাচার সহ্য করেছেন জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বেই দেশে গণতন্ত্রের বিকাশ ঘটছে। এখন উন্নয়ন ও অগ্রগতির পথে চলছে বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার পথে দেশ অগ্রসর হচ্ছি আমরা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে শুক্রবার হবিগঞ্জ জেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া ও সিন্নি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি বলেন, গণতন্ত্রের শত্রুরা কোনো গ্রেফতারি পরোয়ানা ছাড়াই শেখ হাসিনাকে গ্রেফতার করে। গ্রেফতারের মুহুর্তে জাতির উদ্দেশ্যে লেখা ২২ লাইনের চিঠিতে তিনি দলীয় নেতা-কমীদের অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান। প্রতিশ্রুতি ব্যক্ত করেন আমৃত্যু জনগনের পাশে থাকার। তিনি সেই প্রতিশ্রুতি রা করেছেন। আবু জাহির আরো বলেন, নেত্রীর মুক্তির মধ্য দিয়ে গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধি মুক্তি পায়। যে কারণে বাংলাদেশ এখন গণতান্ত্রিক বিশ্বের রোল মডেল।
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগ সহ সভাপতি শওকত আকবর সোহেল, এসএম আব্দুর রউফ মাসুক, গৌতম কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, মঈন উদ্দিন চৌধুরী সুমন, শাহ গুল আহমেদ কাজল, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, সাব্বির আহমেদ রনি, ইকবাল হোসেন খান, অ্যাডভোকেট আলী আফজল আপন।
উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, হাজী মোঃ সামছু মিয়া, মিজানুর রহমান শামীম, মোঃ জামাল মিয়া, রুহুল আমীন সিজিল, এমএ হাকিম, বিপুল রায়, শাহরিয়া চৌধুরী সুমন, শাহীন তালুকদার, ফারুক মিয়া, আমীর হোসেন, পিন্টু আচার্য্য, দ্রুব জ্যোতি দাশ টিটু, সবুজ আহমেদ, শান্তনু দাশ অলক, শাহ বাহার, জুবায়ের আহমেদ নাজু, সেলিম মিয়া, বাবলু রায়, মমিনুর রহমান সজিব, ইমতিয়াজ জাহান শাওন, বিপ্লব রায় সুজন, মাহবুবুর রহমান মোহন, মনসুর আহমেদ ইদু, আজিজুল হক জনি, গোলাম রব্বানী মাঈন, রুবেল আহমেদ, উজ্জ্বল মিয়া, সাইফুল ইসলাম, তৈয়বুর রহমান, নাসির আহমেদ, আব্দুল আহাদ প্রমুখ।
মোনাজাত পরিচালনা করেন বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি মাওলানা আলমগীর হোসেন সাঈফী। পরবর্তীতে সিন্নি বিতরণ মোনাজাতের মাধ্যমে মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com