শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

৮৪ লাখ টাকা ব্যয়ে ধল-বামকান্দি পাঁচগ্রাম উচ্চ বিদ্যালয়ে নয়া ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
  • ৪১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ধল-বামকান্দি পাঁচগ্রাম উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার দুপুরে ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন তিনি। এমপি আবু জাহির এর বরাদ্দে ৮৪ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এই প্রকল্পটি বাস্তবায়ন করছে। ৪ তলা ভিত্তি বিশিষ্ট ১ম তলা নির্মাণ কাজ শুরু হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী আনন্দ প্রকাশ করেছেন। তারা এমপি আবু জাহির এর প্রতি ধন্যবাদ জানান। পরে ধল বাজারে বিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বিগত সময়ে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন-অগ্রগতির কথা তুলে ধরেন। এ সময় তিনি সরকারের পাশাপাশি শিক্ষার উন্নয়নে সকলকে আন্তরিক থাকার আহবান জানান।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শফিক মিয়া খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, লোকড়া ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়া, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, আব্দুন নূর জাহির, হাজী জজ মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম, সহকারী শিক্ষক নিরু চৌধুরী, রেজাউল করিম, মোতাব্বির হোসেন, তৌহিদুল ইসলাম, আবিদ মিয়া, ফাহিমা আক্তার, শাওন আক্তার ও শারমিন আক্তার, হাজী নূর মিয়া, হাজী আব্দুস শহীদ, হাবিবুর রহমান মুক্তার, খালেদ মিয়া, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত, আওয়ামী লীগ নেতা আরব আলী, ইন্তাজ মিয়া, আব্দুস সহিদ, আব্দুল কদ্দুছ, ইউপি সদস্য আজাদ মিয়া, তাউছ মিয়া, কাজল মিয়া, মিয়া হোসেন, রহুল আমীন, লিমন আহমেদ, জিকে ফরহাদ, অজয় গোপ খোকন প্রমুখ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার সহশ্রাধিক লোকজন উপস্থিত ছিলেন। আলোচনা সভার শুরুতেই বিদ্যালয় ম্যানেজিং কমিটি, স্কাউট দল, শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন লোকমান আহমেদ এবং গীতা পাঠ করেন বিদ্যালয়ের এক ছাত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com