শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বর্ধিত সভায় এমপি আবু জাহির ॥ বিএনপি স্বাধীনতার চেতনা মুছে দিতে অপপ্রচার চালিয়ে যাচ্ছে

  • আপডেট টাইম সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি মহান স্বাধীনতা। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই স্বাধীনতা পেতাম না। তিনি দেশ স্বাধীন করেছিলেন বলেই আমরা বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়িয়েছি। জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বাধীনতার চেতনায় দেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। কিন্তু বিএনপি স্বাধীনতার চেতনাকে দেশ থেকে মুছে দিতে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। গতকাল রবিবার নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি হত্যার রাজনীতি করে। তারা উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র-চক্রান্ত করে যাচ্ছে। দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মীরা দলের দুর্দিনে পাশে থাকে। যারা নৌকার বিরোধিতাকারীদের দ্বারা কখনও দলের মঙ্গল হয় না। এদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ও হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগ ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক বক্তৃতা করেন। এছাড়াও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com