সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ঠিকাদারের বিরুদ্ধে সুতাং বাজারের পুরাতন ব্রীজের রাড বিক্রির অভিযোগ ॥ ট্রাক বোঝাই রড আটক বানিয়াচংয়ে ব্র্যাক সিড এর ধান কর্তন সহায়তা কর্মসূচি ল্যাবএইড হাসপাতালে ৮ কেজি ওজনের টিউমার অপসারণ সংবাদ সম্মেলন দাবী ॥ গ্রাম্য মাতব্বরদের ইন্ধনে বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত শ্রীমঙ্গলে করোনায় স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু ॥ পরিবারে আরো ৩জন আক্রান্ত চুনারুঘাটে খোয়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের মেশিন ও পাইপ ধ্বংস মাধবপুর পৌর কাউন্সিলর বাবুল হোসেনের পিতা’র ইন্তেকাল নবীগঞ্জে উপজেলা প্রশাসন ও পুলিশের যৌথ অভিযান হবিগঞ্জ কারাগারে বন্দি দ্বিগুন ॥ করোনার ভয় শায়েস্তাগঞ্জে স্ত্রী মামলায় সতীনসহ স্বামী আটক
নবীগঞ্জে ৪শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নবীগঞ্জে ৪শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ৪শ পিস ইয়াবা সহ শফিকুর রহমান (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাকে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছে মাদক দৃব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
জানা যায়, হবিগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিচালক খালেদুল করিম এর নেতৃত্বে গতকাল মঙ্গলবার সন্ধ্যারাতে নবীগঞ্জ উপজেলার বাউসা ইনিয়নের পাইকপাড়া গ্রামের শারং বাড়ীতে অভিযান চালায়। এ সময় ইয়াবা ব্যবসায়ী শফিকুর রহমানকে ৪শ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়। পরে তাকে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত শফিকুর রহমান ওই উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র। গত মঙ্গলবার উল্লেখিত সময়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মাদকদ্রব্য অধিদফতরের একজন কর্মকর্তা জানান, আটককৃত শফিকুর রহমান দীর্ঘদিন ধরে গোপনে গোপনে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছিলেন। আটক শফিকুর রহমানকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com