শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী তিন চেয়ারম্যানের শপথ গ্রহণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৯২ বা পড়া হয়েছে
??

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানগণ শপথ নিয়েছেন। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে চেয়ারম্যানদেরকে শপথ পাঠ করান জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। যারা শপথ গ্রহণ করেছেন তারা হলেন, চুনারুঘাট সদর উপজেলা চেয়ারম্যান কাওছার বাহার, বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রকৌশলী জয় কুমার ও মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ খান হেলাল।
হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শামছুজ্জামান, চুনারুঘাট উপজেলার নির্বাহী অফিসার মঈনউদ্দিন ইকবাল, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু ও মিজানুর রহমান।
প্রধান অতিথি নব-নির্বাচিত চেয়ারম্যানদেরকে শপথ গ্রহণ করিয়ে ফুল দিয়ে বরণ করেন। এ সময় তিনি বলেন, ইউনিয়ন পরিষদ হল স্থানীয় সরকারের গুরুত্বপূর্ণ ইউনিট। এটিকে আরও শক্তিশালী করতে অনেক গবেষনা চলছে। ইউনিয়নের ঐতিহ্য সমুন্নত রাখতে আইন ও অপারেশন ম্যানুয়েল মেনে চলতে হবে। আর ইউনিয়নের সকল সমস্যা নির্ধারন করার পর অগ্রাধিকার ভিত্তিতে ধাপে ধাপে তা সমাধান করতে হবে।
প্রসঙ্গত, গত ২৫ জুলাই জেলার এই তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই সব ইউনিয়নের চেয়ারম্যানগণ পদত্যাগ করে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করায় পদগুলো শুন্য হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com