শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা আওয়ামী লীগের শোক সভা অনুষ্টিত ॥ আমরা শেখ হাসিনাকে হারাতে চাই না-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ‘৭৫ সালে আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। তারপর শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হচ্ছে। আমরা শেখ হাসিনাকে হারাতে চাই না। তাই এই আগস্ট মাসে শোককে শক্তিতে রূপান্তরিত করে ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে হবে। লক্ষ্য রাখতে হবে অনুপ্রবেশকারীরা যাতে আওয়ামী লীগে প্রবেশ করে দলকে ধ্বংস করতে না পারে। আওয়ামী লীগে ধার করে লোক আনার দরকার নেই। তিনি বঙ্গবন্ধুর হত্যাকারীদের রক্ষার জন্য জিয়াউর রহমানের মরনোত্তর বিচার এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার নায়ক তারেক রহমানের ফাঁসির দাবি জানান সরকারের কাছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের মানুষের মুখে হাঁসি ফুটাতে পারলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মা শান্তি পাবে। সেই লক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে শোককে শক্তিতে রূপান্তরিত করে দলীয় নেতাকর্মীকে দেশের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাকারীদের বিচার দাবিতে বছরের পর বছর আন্দোলন করেছি আমরা। কিন্তু বিচার করা হয়নি। অবশেষে এই দেশের মানুষ বাংলাদেশ আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। যে কারণে জাতির পিতার হত্যাকারীদের মুখোমুখি করা সম্ভব হয়েছে। পাশাপশি বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে উন্নতি-সমৃদ্ধির দিকে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, আলহাজ্ব মোঃ আরব আলী, অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, মর্তুজা হাসান, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, সম্পাদক মন্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আফীল উদ্দিন, আক্রাম আলী, অনুপ কুমার দেব মনা, মো. আলমগীর খান, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, উপ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এম. আকবর হোসেইন জিতু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব বোরহান উদ্দিন চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. ইসতিয়াক রাজ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা কুমকুম প্রমুখ।
এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সাথে শাহাদাতবরণকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করা হয়। সভায় এমপি আবু জাহির ডিসেম্বর মাসেও মাসব্যাপি বিজয় দিবস পালনের কর্মসূচি ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com