শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে ফেনসিডিল সহ তিন যুবক আটক

  • আপডেট টাইম শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ৫৬০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া বাজার থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় ১৫ বোতল ভারতীয় ফেনসিডিল, একটি সিএনজি সহ তিন যুবককে আটক করেছে পুলিশ। গোপন সুত্রে খবর পেয়ে হরেষপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাকিবুল হাসানের নেতৃত্ব একদল পুলিশ একটি সিএনজি আটক করে। ১৫ বোতল ভারতীয় ফেনসিডিল সহ তাদের আটক করে।
আটককৃতরা হল বিবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালিগচ্ছ গ্রামের জাবেদ আলীর ছেলে সানোয়ার (২৪), একই উপজেলার সৈয়দ টোলার ইদ্রিস আলীর ছেলে জোবায়েদ (৩০) ও সিএনজি চালক হেলাল মিয়া। মাধবপুবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান সত্যতা নিশ্চত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com