শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে সোনার বাংলা মডেল হাইস্কুল ॥ প্রাথমিক শাখায় ট্যালেন্ট পুলসহ চার শিক্ষার্থীর কৃতিত্ব

  • আপডেট টাইম বুধবার, ১২ এপ্রিল, ২০১৭
  • ৫৩৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের কুর্শি ইউনিয়নের বাংলাবাজারস্থ সোনার বাংলা মডেল হাইস্কুল এর প্রাথমিক শাখা থেকে ২০১৬ সালের পিইসি পরীক্ষায় অংশ নিয়ে দুটি ট্যালেন্টপুল এবং দুটি সাধারণ গ্রেডসহ চারটি বৃত্তি নিয়ে ইউনিয়নে প্রথম স্থান অর্জন করেছে। বিদ্যালয়ের প্রাথমিক শাখা থেকে পিইসি পরীক্ষায় ১৪ জন শিক্ষার্থী অংশ নিয়ে ৪টি (এ প্লাস) ৬টি (এ) এবং ৫টি (এ-) নিয়ে শতভাগ উত্তীর্ণ হয়। অল্পের জন্য আরো ৭টি (এ প্লাস) অর্জনের ব্যর্থতায় নতুন পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। ওই পরীক্ষায় বিজ্ঞান বিষয়ে ৭জন শিক্ষার্থী (এ গ্রেড) পাওয়ায় প্রত্যাশিত ফলাফল থেকে বঞ্চিত হয়। গতকাল ঘোষিত প্রাথমিক বৃত্তি ফলাফল ঘোষিত হলে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী ফারজানা তালুকদার (রোল নং ২৮০৩) ট্যালেন্টপুল, সুমাইয়া আক্তার জিম (রোল নং ২৮০৫) ট্যালেন্টপুল, জাহেদ হোসেন শুভ (রোল নং ২৮১৪) সাধারণ গ্রেড এবং তালুকদার জান্নাতুল ফেরদৌস (রোল নং ২৮০৬) সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে।
উল্লেখ্য, ২০০৪ সাল থেকে প্রতিষ্ঠিত সোনার বাংলা মডেল হাইস্কুল নিয়মিত বৃত্তিসহ শতভাগ সফলতা দেখিয়ে আসছে। নিজস্ব ক্যাম্পাসে পরিচালিত বিদ্যালয়ে নিবন্ধিত ও অভিজ্ঞ শিক্ষক মন্ডলীর দ্বারা (১ম-১০ম) শ্রেণি পর্যন্ত পাঠদান শুরু হয়েছে। এছাড়াও ক্রিড়া, সংস্কৃতি এবং শিক্ষার্থীদের মেধা বিকাশে প্রতিযোগিতামূলক বিভিন্ন উদ্যোগ বাস্তবায়নের মাধ্যমে আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হচ্ছে। সাফল্যের ধারাবাহিকতায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক কুর্শি ইউনিয়ন পরিষদের শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক স্থায়ি কমিটির সভাপতি সাংবাদিক এম এ বাছিত সকল শিক্ষক, শিক্ষিকা এবং অভিবাবকসহ সুধী মহল সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com