শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে মুক্তিযোদ্ধা শফিকুল হোসাইনকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

  • আপডেট টাইম রবিবার, ৩১ জুলাই, ২০১৬
  • ৯০৭ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার ও শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল হোসাইন চৌধুরীকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা সাহেব বাড়ী ঈদগাঁ মাঠে তার নামাযে জানাযা অনুষ্টিত হয়। এর আগে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসেন রিপন গার্ড অব অনার প্রদান করেন।
জানাযার নামাযে স্থানীয় সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামীলেিগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী পাঠান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাবেক পিপি দেওয়ান মসউদ চৌধুরী, নুরপুর ইউ/পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া বেলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশ গ্রহন করেন।
উল্লেখ্য যে মোঃ শফিকুল হোসাইন চৌধুরী (৭৮) শনিবার সকাল সাড়ে ৮টায় অসুস্থ্য জনিত কারনে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। বিকালে ঢাকা থেকে তার লাশ গ্রামের বাড়ী সুরমা সাহেব বাড়ীতে আনা হলে হাজার হাজার মানুষ তাকে এক নজর দেখার জন্য উপস্থিত হন। সেখানে তার শুভাকাংখি ও আত্মীয়স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভঅপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল, সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান, পৌরসভার মেয়র হিরেন্দ্র লাল সাহা, হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব মোহাম্মদ আলী পাঠান, উপজেলা কমান্ডার মোঃ নুরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী মাষ্টার, সাধারন সম্পাদক সামসুল ইসলাম কামাল, পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ, সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com