রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
মাধবপুরে মুক্তিযোদ্ধা শফিকুল হোসাইনকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

মাধবপুরে মুক্তিযোদ্ধা শফিকুল হোসাইনকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার ও শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল হোসাইন চৌধুরীকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা সাহেব বাড়ী ঈদগাঁ মাঠে তার নামাযে জানাযা অনুষ্টিত হয়। এর আগে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসেন রিপন গার্ড অব অনার প্রদান করেন।
জানাযার নামাযে স্থানীয় সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান, জেলা আওয়ামীলেিগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী পাঠান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাবেক পিপি দেওয়ান মসউদ চৌধুরী, নুরপুর ইউ/পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া বেলাল, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিপুল সংখ্যক মুসল্লি অংশ গ্রহন করেন।
উল্লেখ্য যে মোঃ শফিকুল হোসাইন চৌধুরী (৭৮) শনিবার সকাল সাড়ে ৮টায় অসুস্থ্য জনিত কারনে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। বিকালে ঢাকা থেকে তার লাশ গ্রামের বাড়ী সুরমা সাহেব বাড়ীতে আনা হলে হাজার হাজার মানুষ তাকে এক নজর দেখার জন্য উপস্থিত হন। সেখানে তার শুভাকাংখি ও আত্মীয়স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভঅপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল, সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান, পৌরসভার মেয়র হিরেন্দ্র লাল সাহা, হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব মোহাম্মদ আলী পাঠান, উপজেলা কমান্ডার মোঃ নুরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী মাষ্টার, সাধারন সম্পাদক সামসুল ইসলাম কামাল, পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ, সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com