সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
নবীগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক মিঠু ॥ গ্রেফতারের দাবী

নবীগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক মিঠু ॥ গ্রেফতারের দাবী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের মাদক সম্র্রাট ও সন্ত্রাসী একাধিক মামলার আসামী শিপনের হামলার শিকার হয়েছেন সিনিয়র সাংবাদিক নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু। এ ঘটনায় সাংবাদিকসহ নানা শ্রেণীপেশার মানুষের মাঝে তীব্র ক্ষোভ ও প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তারা অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসী শিপনকে গ্রেফতারের দাবী জানিয়েছেন।
স্থানীয় সুত্রে জানা যায়, পৌর এলাকার রাজনগর গ্রামের বাসিন্দা প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম এটিএম নুরুল ইসলাম খেজুর ও এই এলাকার রুবেল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি নিয়ে বিরোধ চলে আসছিল। প্রায় মাস দু’এক পুর্বে নবীগঞ্জ থানার তৎকালীন অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলীর কার্যালয়ে অনুষ্ঠিত একটি শালিস বৈঠকে বিষয়টির নিস্পত্তি হয়। ওই বৈঠকে রুবেল মিয়া তার দাবীকৃত ভূমির স্বপক্ষে বৈধ কাগজ পত্র দেখাতে ব্যর্থ হলেও সম্মানিত শালিসগণ (তৎকালীন অফিসার ইনর্চাজসহ) মানবিক দিক বিবেচনা করে ও সমাধানের স্বার্থে মরহুম সাংবাদিক এটিএম খেজুরের অংশ থেকে ১ শতক ভূমি রুবেলকে দেয়ার সিদ্ধান্ত গ্রহন করে বৈঠকের সমাপ্ত দেন। পরবর্তীতে রুবেল শালিস অমান্য করে। এদিকে পুর্বের সিদ্ধান্ত অনুযায়ী গতকাল বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক আনোয়ার হোসেন মিঠুসহ মুরুব্বীয়ানগণ ভূমি সার্ভেয়ার নিয়ে সরজমিনে গেলে রুবেল হট্রগোলের চেষ্টা করে। পরে সাংবাদিক মিঠু সহ মুরুব্বীয়ানরা ফেরার পথে ফিরে যাচিাছলেন। তারা থানার গেইটের সামনে পৌছুলে সময় হঠাৎ সন্ত্রাসী শিপন সাংবাদিক মিঠুকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে। এর প্রতিবাদ করলে ধারালো অস্ত্র নিয়ে মিঠুর উপর হামলার চেষ্টা করলে উপস্থিত মুরুব্বীয়ানদের হস্তক্ষেপে সাংবাদিক অক্ষত থাকেন। এ ঘটনা সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। শিপন পৌর এলাকার রাজনগর গ্রামের তালেব আলীর ছেলে। সে সম্প্রতি নবীগঞ্জে সিএনজি শ্রমিক বেলাল হত্যাকান্ডের সাথে জড়িত বলেও নিহতের পরিবার অভিযোগ করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com