সোমবার, ০১ Jun ২০২০, ১২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
দেশকে এগিয়ে নিতে হলে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সবাইকে কাজে লাগাতে হবে

দেশকে এগিয়ে নিতে হলে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সবাইকে কাজে লাগাতে হবে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ এমপি এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিতে হলে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সবাইকে কাজে লাগিয়ে বেকারত্ব দুর করতে হবে। সঠিকভাবে কাজ করলে আজকের যুবকরাই আগামী দিনে দেশ গঠনে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করবে। গতকাল শনিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আর্থ সামাজিক নিরাপত্তায় সমবায় প্রতিপাদ্যের আলোকে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব ঋণের চেক বিতরন ও প্রশিক্ষণ সনদ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে এবং শিক্ষক রুবেল মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুর উদ্দিন বীর প্রতিক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডাঃ শাহ আবুল খয়ের, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল । এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা হাসনাহেনা, কলকলিয়া এরালিয়া পানি ব্যবস্থাপনা সমিতির সভাপতি মোঃ সফিকুর রহমান, যুব নেতা লিটন চন্দ্র দাশ প্রমূখ। সভার পূর্বে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং সভা শেষে যুব ঋণের চেক ও প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদান করা হয়।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী বলেন, যুব সমাজের উন্নয়নে সরকারী বরাদ্দকৃত টাকা যদি স্বচ্ছতার সাথে সঠিকভাবে ব্যবহার করা হয় তাহলে দেশের বেকারত্ব দূর করা সম্ভব। দেশের উন্নয়নের পথে বাধা প্রদানকারীদের চিহ্নিত করে প্রতিহত না করলে কখনো দেশকে এগিয়ে নেওয়া সম্ভব হবে না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com