বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে সম্পত্তির জন্য বাবাকে গলাকেটে হত্যা ॥ স্ত্রী সন্তান পলাতক ॥ মাথা নদীতে আর দেহ ফেলে দেয় জঙ্গলে থামছেই না চোরাচালান ॥ প্রতিদিনই আসছে ভারতীয় পণ্য ॥ এবার সীমান্তে বিপুল পরিমান মোবাইল ফোন ও টুথপেস্ট জব্ধ নবীগঞ্জে শিক্ষিকাকে উত্যক্ত করার দায়ে বখাটের কারাদণ্ড জাতির পিতার দর্শন থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা নিতে হবে-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ইরি বোরো জমি চাষাবাদে প্রতিবন্ধকতার সৃষ্টি ॥ মামলা দায়ের ১৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল লাখাইয়ে মফিজুল হত্যা ॥ আসামিদের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাট মাধবপুরে মা সমাবেশ অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গা ইউনিয়নের গণফোরামের রমজানপুর-উমরপুর ওয়ার্ড কমিটি গঠিত হবিগঞ্জ আই.এফ.সি’র দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও অসুস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ সেচ প্রকল্পের আয়তন বাড়েনি তবুও এক বছরে আড়াই লাখ টাকার অতিরিক্ত বিল প্রদান
যুবলীগের শীতবস্ত্র বিতরণকালে এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির মহানায়ক

যুবলীগের শীতবস্ত্র বিতরণকালে এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির মহানায়ক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ মানুষের সুখ-দুঃখের সঙ্গী হয়ে, বিপদে পাশে দাঁড়ায়। আর মানুষের কল্যাণ ও উন্নয়নে তাদের পাশে থেকে কাজ করে। এই নীতি নিয়ে বর্তমান সরকার কাজ করে বলেই আজ দেশটা এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্য হচ্ছে- দেশের একটি মানুষও দরিদ্র থাকবে না, গৃহহীন থাকবে না। কোন মানুষই বিনা চিকিৎসায় কষ্ট পাবে না, দারিদ্র্য থাকবে না। প্রতিটি মানুষের জীবনমানের উন্নয়ন হবে। বাংলাদেশ সার্বিকভাবে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হবে। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা হিসেবে গড়ে উঠবে, যেটা জাতির পিতা চেয়েছিলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ শহরের আরডি হল প্রাঙ্গণে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, জাতির পিতা যে লক্ষ্য নিয়ে দেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন, সেই স্বাধীনতার সুফল মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে চায় বর্তমান সরকার। প্রতিটি নাগরিকই তার জীবনকে অর্থবহ করে তুলতে পারবে। দারিদ্র্য থেকে মুক্তি পাবে। সুন্দরভাবে বেঁচে থাকতে পারবে। তাদের জীবনের লক্ষ্য ও উদ্দেশ্য পূরণ হবে। বাংলাদেশ আরও উন্নত ও সমৃদ্ধ হবে। সেভাবেই দেশটাকে গড়ে তুলতে কাজ করছেন জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা।
আবু জাহির বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির নায়ক। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে যুবলীগ যে আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনী। এ সময় বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও আশির্বাদ করতে উপকারভোগীদের প্রতি অনুরোধ জানান তিনি।
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও পৌর যুবলীগের আহবায়ক ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। এতে জেলা ও হবিগঞ্জ পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গত কয়েক দিনে হবিগঞ্জ শহরের বিভিন্ন পাড়ায় অস্বচ্ছল মানুষদের খুজে বের করে একটি করে কার্ড প্রদান করা হয়। পরবর্তীতে ৭ শতাধিক নারী-পুরুষকে এক সাথে করে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল দেয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com