বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে নিখোঁজের ১১দিন পর যুবতী উদ্ধার ॥ মূল নায়ক আটক

  • আপডেট টাইম শনিবার, ৫ মে, ২০১৮
  • ৪৮৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নিখোঁজের ১১ দিন পর নবীগঞ্জ থানায় হাজির হয়েছে মান্না আক্তার (১৮)। গতকাল দুপুরে সে থানায় গিয়ে হাজির হয়। সে নবীগঞ্জ উপজেলার দুর্লভপুর গ্রামের সুনা মিয়ার কন্যা। নবীগঞ্জ থানার এসআই পলাশ চন্দ্র দাস ২২ দারায় মান্নার জবানবন্দি গ্রহন করেছেন। আজ ডাক্তারী পরীক্ষার জন্য তাকে হাসপাতালে প্রেরণ করা হবে। সূত্রে জানা যায়, একই গ্রামের আবুল কালাম (৫০) নামে এক ব্যক্তি মান্না আক্তার (১৮)কে প্রায়ই উত্যক্ত করে আসছে। এক পর্যায়ে কালাম বিয়ের প্রস্তাব দেয় তার মেয়ের বয়সী মান্নাকে। এতে মান্নার পরিবার রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে ১১ দিন পূর্বে মান্নাকে অপহরণ করে। এ ব্যাপারে আবুল কালাম সহ কয়েকজনকে অভিযুক্ত করে নবীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করা হয় মান্নার পরিবারের পক্ষ থেকে। এর প্রেক্ষিতে দু’দিন পূর্বে রুস্তমপুর টোল প্লাজা এলাকা থেকে মামলার আসামী আবুল কালামকে পুলিশ আটক করে। এদিকে গতকাল দুপুরে মান্না নবীগঞ্জ থানায় হাজির হয়ে নিজের পরিচয় দেয়। অপহরণকারীদের কবল থেকে সে কিভাবে এসেছে সে বর্ণনা ২২ ধারায় জবানবন্দিতে পুলিশের নিকট দিয়েছে।
এদিকে ভিকটিমের মা নাছিমা আক্তার জানান, একই গ্রামের মতিন মিয়ার পুত্র আবুল কালাম দীর্ঘদিন ধরে মানবপাচারের সাথে জড়িত। সে যুবতি মেয়েদের মোটা অংকের টাকার প্রলোভন দিয়ে বিদেশে পাচার করে দিচ্ছে। ওই চক্রের সদস্যদের নজরে পড়ে তার মেয়ে মান্না আক্তার। একদিন আবুল কালাম মান্নার মাকে প্রস্তাব দেয় তার মেয়েকে বিদেশে পাঠালে অনেক টাকা উপার্জন করবে। তার প্রস্তাব মোতাবেক ২২ এপ্রিল রাত ৮টায় আবুল কালাম একটি গাড়ি দিয়ে মান্নাকে বিদেশে চাকরি দেয়ার কথা বলে নিয়ে যায় এবং বিভিন্ন স্থানে রেখে মান্নার উপর ওই চক্রের সদস্যরা পাশবিক নির্যাতন চালায়। এক পর্যায়ে এরা মান্নাকে হিজরাদের হাতে তুলে দেয়। গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই পলাশসহ একদল পুলিশ অভিযান চালিয়ে আবুল কালামকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিমূলে মিরপুর হিজরা পট্টি থেকে ভিকটিমকে উদ্ধার করে। গতকাল শুক্রবার দুপুরে কালামকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে ভিকটিমকে সদর হাসপাতালে ভর্তি করে। আজ শনিবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে পাঠানোর কথা রয়েছে। এ ব্যাপারে এসআই পলাশ জানান, ভিকটিমের মা নাছিমা খাতুন বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি নারী নির্যাতন মামলা করেছে। মামলার প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com