শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ টার্মিনালে বাস-ম্যাক্সি শ্রমিকদের সংঘর্ষে আহত ৫ গাড়ি ভাংচুর ॥ ১ ঘন্টা অবরোধ

  • আপডেট টাইম শনিবার, ১ মার্চ, ২০১৪
  • ৩৭৬ বা পড়া হয়েছে

আবু হাসিব খান চৌধুরী পাবেল ॥ হবিগঞ্জে দুই পরিবহন শ্রমিকদের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে অন্তত ২০টি গাড়ি ভাংচুর করা হয়। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে পূর্ব ঘটনার জের ধরে হবিগঞ্জ পৌর বাস টার্মিনালে সংঘর্ষের ঘটনাটি ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গত বুধবার মাধবপুর বাস স্ট্যান্ডে ম্যাক্সিতে যাত্রী উঠানো নিয়ে বাস শ্রমিকদের সঙ্গে ম্যাক্সি শ্রমিকদের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল শুক্রবার সকালে পুনরায় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাস ও ম্যাক্সি পরিবহনের শ্রমিকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় সংঘর্ষে জড়িতরা বাস, ম্যাক্সি ও সিএনজি চালিত অটোরিকশাসহ অন্তত ২০টি গাড়ি ভাংচুর করে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান-বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের অনাকাংখিত ঘটনা এড়াতে বাস টার্মিনাল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com