মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শহরের চৌধুরী বাজার ও বগলা বাজারে চাঁদাবাজির প্রতিবাদে মাছ ব্যবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ২১ আগস্ট, ২০১৭
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে চৌধুরী বাজার ও বগলা বাজার থেকে মাছ ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদাবাজির প্রতিবাদে শহরে মানববন্ধন ও বিক্ষোভ করেছে মাছ ব্যবসায়ীরা। গতকাল রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ক্ষুদ্র মাছ ব্যবসায়ীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন হবিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহ্বায়ক আব্দুর রহমান, মাছ ব্যবসায়ী ধনাই মিয়া, সফিক মিয়া, নুরুল ইসলাম, সেলিম মিয়া, মনু মিয়া, জুয়েল মিয়া, আব্দুন নুর ডাক্তার, আসাদ মিয়া প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব ও বাহুবল উপজেলা স্নানঘাট  ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, জেলা মৎস্যজীবি লীরে যুগ্ম আহ্বায়ক মোঃ রমিজ আলী, শাহ আলম সিদ্দিকীসহ হাজার হাজার মাছ ব্যবসায়ীরা। সভায় জেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক মোঃ আব্দুর রহমান বলেন, দীর্ঘদিন যাবত একটি চক্র চৌধুরী বাজার ও বগলা বাজার থেকে নিরীহ ক্ষুদ্র মাছ ব্যবসায়ীদের নিকট থেকে অবৈধভাবে চাদা আদায় করছে। ফলে তাদের জীবন দুর্বিসহ হয়ে উঠছে। তিনি বলেন, চাদাবাজদের বিরুদ্ধে ইতিমধ্যে থানায় মামলা দায়েয় করা হয়েছে। পুলিশ প্রশাসনকে সুষ্ঠ তদন্ত পূর্বক চাদাবাজদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহ্বান জানান। পাশাপাশি তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে বলে হুশিয়ারী করে দেন। মানববন্ধন শেষে সাধারণ মাছ ব্যবসায়ীরা শহরে একটি মৌন মিছিল করেন।
উল্লেখ্য শহরের চৌধুরী বাজার ও বগলা বাজার থেকে ছুরাব আলী মাস্টর, ময়না মিয়া ও মকসুদ আলীসহ একটি চক্র দীর্ঘদিন ধরে নিরীহ মাছ ব্যবসায়ীদের নিকট থেকে প্রতিনিয়ত চাদাবাজি করে আসছে। এ ঘটনায় ইতিমধ্যে তাদের বিরুদ্ধে থানায় একটি চাদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com