বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে অগ্নিকান্ডে ৩টি মোটর সাইকেলসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

  • আপডেট টাইম রবিবার, ২ অক্টোবর, ২০১৬
  • ৪৮১ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে একটি মার্কেটে অগ্নিকাণ্ডে ৩টি মোটরসাইকেলসহ ৫লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শনিবার ভোর অনুমান ৪ টার দিকে ছালিক মিয়ার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ক্ষতি করার জন্য উদ্দেশ্যমূলকভাবে কে বা কারা অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করছেন।
habiganj-nabiganj-pic-1-copyস্থানীয় সূত্রে জানা গেছে, গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের ছালিক মিয়ার মার্কেটের একটি দোকান ভাড়া নিয়ে ছিলেন বনগাঁও গ্রামের সাংবাদিক এম,এ মুহিত। তার দোকানে বিভিন্ন মালামাল এবং সাংবাদিক মুহিতের মোটরসাইকেল সহ আরো দুইটি মোটর সাইকেল রাখা ছিলো। শনিবার ভোর অনুমান ৪ টার দিকে কে বা কারা মার্কেটে আগুন লাগিয়ে দেয়। মূহুর্তে আগুন ছড়িয়ে পড়ে। এসময় পাশের দোকান ফয়ছল ষ্টোরে ঘুমিয়ে ছিলেন দোকানের মালিক ফয়ছল আহমেদ। আগুন দেখতে পেয়ে ফয়ছল বের হওয়ার চেষ্টা করলে তার দোকানের ফটকে তার দিয়ে বাধা দেখতে পান। পরে দোকানের ফটক ভেঙ্গে বের হয়ে আসেন ফয়ছল আহমেদ। এসময় ফয়ছলের সুরচিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে এসে অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। ক্ষতিগ্রস্তরা জানান, মার্কেটে রাখা ৩টি মোটরসাইকেল, ৬০ মন ধান, চল্লিশ হাজার টাকার ঔষধ, মার্কেটে রাখা আরোও গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com