শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী বাছাই কার্যক্রম শুরু

  • আপডেট টাইম রবিবার, ১৩ মার্চ, ২০১৬
  • ৩৯০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের স্নানঘাট ইউপি নির্বাচনে আওয়ামীলীগ দলীয় এককপ্রার্থী নির্ধারণে প্রাক-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। স্নানঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফেরদৌস আলম (মেম্বার) এ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার সাথে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান হরমুজ মিয়া, বর্তমান ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, মাওঃ আব্দুল হক ও মুহিন চৌধুরী। এ নির্বাচনে সংশ্লিষ্ট ইউনিয়নের ৯টি ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদক ভোটাধিকার প্রয়োগ করেন।
ওই ইউনিয়নে দলীয় এককপ্রার্থী নির্ধারণের লক্ষ্যে আওয়ামীলীগ বর্ধিত সভার আয়োজন করে। গতকাল শনিবার বিকেলে স্থানীয় স্নানঘাট বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুফি মিয়ার সভাপতিত্বে ও স্থানীয় যুবলীগ সভাপতি হারুন আল-রশিদ-এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুন নূর মানিক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই (উপজেলা চেয়ারম্যান), জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, সোহেল আহমেদ কুটি ও কদ্দুছ মিয়া (মেম্বার)। সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও প্রচার সম্পাদক ইলিয়াছ আখঞ্জী, তরুনলীগ আহ্বায়ক এমএ মজিদ তালুকদার, যুগ্ম আহ্বায়ক আয়াত আলী, শ্রমিকলীগ সভাপতি সৈয়দ এনাম, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি স্বপন চৌধুরী, সাতকাপন ইউনিয়ন সভাপতি সাইকুল ইসলাম জমসেদ, পুটিজুরী ইউনিয়ন সভাপতি শামছুদ্দিন তারা মিয়া, স্নানঘাট ইউনিয়ন সাধারণ সম্পাদক ফুল মিয়া, শাহ বাহাউদ্দিন, লক্ষ্মণ সূত্রধর, লেদু মিয়া, মনির খান, জমির মিয়া, মইন উদ্দিন, আঃ জলিল, নূরুল ইসলাম মিলাদ, সম্ভাব্য প্রার্থী চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান হরমুজ মিয়া, ফেরদৌস আলম, মাওলানা আব্দুল হক ও মুহিন চৌধুরী। সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল হক। ৫ শতাধিক নেতাকর্মী এ সভায় অংশ নেন। সভায় বক্তারা আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বর্ণনা দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় প্রার্থীকে ইউপি নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান। স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আওয়ামীলীগের পক্ষ থেকে যাকেই মনোনয়ন দেয়া হয় তার পক্ষে কাজ করে বিজয় নিশ্চিত করতে হবে।
আজ পুটিজুরী ইউনিয়নের বর্ধিত সভা ঃ
পুটিজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় এককপ্রার্থী নির্বাচনের লক্ষ্যে আজ পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা আহ্বান করা হয়েছে। এ ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মুদ্দত আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাসছুদ্দিন তারা মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ মিয়া। গত নির্বাচনে এ ইউনিয়নে ৫ হাজার ৫৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন শাহ মাহবুবুর রহমান। এছাড়া মুদ্দত আলী ৩ হাজার ৫৮০ ভোট ও সামছুদ্দিন তারা মিয়া ১ হাজার ৯৯২ ভোট পেয়েছিলেন। ওই সময় এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ১৪ হাজার ৫৩৬। এবার ভোটার সংখ্যা আরো বেড়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com