শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

উঠান বৈঠকে মেয়র জিকে গউছের পুত্র প্রিতম \ একটি ভোট দিয়ে বাবাকে কারাগার মুক্ত করুন \ আমৃত্যু ঋনি হয়ে থাকব

  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫
  • ৪৪০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আলহাজ্ব জি কে গউছের সমর্থনে শহরের ইনাতাবাদ এলাকায় মহিলাদের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে এই সভা অনুষ্ঠিত হয়।
হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা জাসাদের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, মেয়র প্রার্থী জি কে গউছের স্ত্রী আলহাজ্ব ফারহানা হেপি গউছ, তার পুত্র আলহাজ্ব মঞ্জরুল কিবরিয়া প্রিতম, জেলা মহিলাদল নেত্রী সুরাইয়া আক্তার রাখি, জেলা যুবদল নেতা মর্তুজা আহমেদ রিপন, খালেদুর রশিদ ঝলক, মাহবুবুর রহমান, মোঃ দুলাল মিয়া, আব্দুল কাইয়ুম, আজিজ সিদ্দিকী, ছাত্রদল নেতা রুমেল খান চৌধুরী, মোঃ শাহজাহান মিয়া, কুতুব মিয়া, ফারুক মিয়া, ছুরত আলী, সজল আহমেদ, আব্দুল খালেক, লাল মিয়া। এছাড়াও দলীয় ও স্থানীয় লোকজন বক্তব্য রাখেন।
সভায় ভোটারদের কাছে ধানের শীষ মার্কায় ভোট দেয়ার আহবান জানান মেয়রের স্ত্রী ফারহানা হেপি গউছ। মেয়র পুত্র প্রিতম বলেন, আমার বাবা জি কে গউছ ৩২ বছর যাবত রাজনীতি করছেন। এতগুলো বছর আমাদের পরিবারকে না দিয়ে তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। হবিগঞ্জ শহরকে একটি আধুনিক শহরে রূপান্তর করতে আপ্রাণ চেষ্টা করেছেন। হবিগঞ্জ পৌরসভাকে জনসেবার কেন্দ্রবিন্দুতে পরিণত করেছেন। প্রিতম বলেন, আমার বাবার পক্ষ থেকে আমি পৌরবাসীর কাছে একটি ভোট ভিা চাই। আপনাদের একটি ভোট আমার বাবা জি কে গউছকে কারাগার থেকে মুক্ত করতে পারে। অতিতের মত এবারও আমার বাবার দুঃসময়ে আপনারা পাশে দাড়ান। ধানের শীষে একটি ভোট দিয়ে বাবাকে মুক্ত করুন আমৃত্যু আমাদের পরিবার পৌরবাসীর কাছে ঋনি হয়ে থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com