শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের শোকসভায় এমপি আবু জাহির বিএনপি ববঙ্গবন্ধুর খুনীদের বাচাঁতে বার বার ষড়যন্ত্র করেছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৩
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা হত্যা করেছে তাদেরকে বিএনপি বিভিন্নভাবে পুরস্কৃত করেছিল। বিএনপি ঐসব খুনীদের বাচাঁতে বার বার ষড়যন্ত্র করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে প্রচলিত আইনের মাধ্যমে বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। তিনি বলেন, যেসব খুনীরা দেশের বাহিরে রয়েছে তাদেরকে বাংলাদেশে এনে অবশ্যই ফাসিতে ঝুলানো হবে। তিনি বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে দেশে শুধু উন্নয়ন আর উৎপাদন হয়। বিগত ৪০ বছর দেশে অনেক সরকার গঠিত হয়েছে। তাদের আমলে শুধু লুটপাট আর দুর্নীতি হয়েছে। তিনি আরও বলেন, বিএনপির আমলে খালেদা জিয়ার পুত্র বিদ্যুতের খাম্বা বাণিজ্য করে প্রায় ২০ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে আমরা গত সাড়ে ৪ বছরে চার হাজার মেঘাওয়াট বিদ্যুত উৎপাদন করেছি। ইনশাল্লাহ আগামীদিনে যদি আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসে তাহলে দেশে বিদ্যুতের আর ঘাটতি থাকবে না, ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হবে। তিনি গতকাল ৬নং রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের শোকসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথাগুলো বলেন। তিনি বলেন, আপনাদের সহযোগিতায় আগামীদিনেও আমি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখব।
গতকাল বিকেল ৫টায় হবিগঞ্জ সদর উপজেলার ৬নং রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের শোকসভা সাধুর বাজারে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, মোঃ আব্দুল মুকিত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এড. শামীম আহম্মেদ, রাজিউড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম বাবুল, কুতুব উদ্দিন, কবির মেম্বার, শফিকুল ইসলাম, তাজউদ্দিন, নোমান মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলাছাত্রলীগ সভাপতি গাজিউর রহমান ইমরান, সাধারন সম্পাদক ফখরুল হামিদ, আশরাফুল আলম মারুফ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com