বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জালালাবাদে উঠান বৈঠকে মেয়র জি কে গউছ আওয়ামীলীগ সরকারের কাছে জনগনের ভোট নিরাপদ নয়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৩
  • ৫১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন-আওয়ামী লীগ ধোকাবাজি করে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু জনগণ এই জালিম সরকারের পতন দেখতে চায়। তিনি বলেন-আওয়ামীলীগ সরকারের কাছে জনগণের ভোট নিরাপদ নয়। এজন্যই জনগণ নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামীলীগ নিশ্চিত পরাজয় জেনে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তাই জনগণ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন অনুষ্ঠিত হতে দিবে না। মেয়র গত মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার রিচি ইউনিয়নে জালালাবাদ গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গ্রামের বিশিষ্ট মুরুব্বী ও পরিবহন শ্রমিক নেতা হাজী মলাই মিয়ার সভাপতিত্বে ও সদর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি অলিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে মেয়র জি কে গউছ আরো বলেন- রাস্তা যদি করা হয় এক কিলোমিটার তাহলে ৫ কিলোমিটার সামনে লাগানো হয় নেইম প্লেইট। এটাই হচ্ছে দেশের উন্নয়নের চিত্র। তিনি বলেন- পাথরে নাম লিখে মানুষের ভালবাসা পাওয়া যায় না। পাথরে নাম না লিখে মানুষের হৃদয়ে নাম লিখতে হয়। উন্নয়ন দিয়ে জনগনের ভালবাসা অর্জন করতে হয়।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা ফজলুর রহমান লেবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম তরফদার তনু ও এডভোকেট হাজী নুরুল ইসলাম, জালালাবাদ এলাকার বিশিষ্ট মুরুব্বি ইউনুস মিয়া, হিরা মিয়া, কাজী মর্তুজ আলী, মোঃ মানিক মিয়া, কাজী ইউনুস, জয়নাল আবেদীন ফারুক, জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ ইলিয়াছ, জেলা কৃষকদল সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, জেলা ছাত্রদল আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম বাবুল, জেলা যুবদল নেতা আতাউর রহমান, পৌর যুবদল সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আলম সাজন, যুবদল নেতা আলী আহাম্মদ প্রমুখ। সভা শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আল্লামা তাফাজ্জুল হক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com