শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৪ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হারুন উর রশীদের আদালতের হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। কারাগারে পাঠানো আসামীরা হলো, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুল, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহদ তুষার, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মহিবুর রহমান শাওন ও চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মারুফ আহমেদ।
আসামীদের আইনজীবি এডভোকেট আফজল হোসেন তাদের কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করে জানান, আসামীরা সকলেই উচ্চ আদালত থেকে জামিন গ্রহন করেছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ার সোমবার তারা নিম্ন আদালতে হাজির হয়ে স্থায়ী জামিন আবেদন করেছিলেন।
উল্লেখ্য, গত বছরের ১৬ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে বিক্ষোভ মিছিলকরে জেলা যুবদল ও ছাত্রদল। এসময় পুলিশের সাথে ব্যাপক সংঘর্ষ হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক মামলা দায়ের করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com