রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মাধবপুরে দলিল লেখক সমিতির সভাপতির বিরুদ্ধে মাধবপুর থানায় সাব রেজিস্টারের অভিযোগ দায়ের

  • আপডেট টাইম সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার চারাভাঙ্গা দলিল লেখক সমিতির বিপুল ভোটে নির্বাচিত সভাপতি আহমেদ আব্দুর রব এনামের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে সাব রেজিস্টার নিতেন্দ্র লাল দাশ এর বিরুদ্ধে। এ নিয়ে দলিল লেখকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। স্থানীয় সূত্রে জানা যায়, সাবরেজিস্টার নিতেন্দ্র লাল দাশ এর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠে। যে কারনে এলাকার ক্ষতিগ্রস্থ সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এই ক্ষোভ থেকে সমিতির সভাপতি আহমেদ আব্দুর রব এনাম অন্যান্য দলিল লেখক ও ভুক্ত ভোগী মানুষের পক্ষে সাব রেজিস্টার এর বিরুদ্ধে জেলা রেজিস্টার বরাবর একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিষয়টি তদন্তের জন্য ১৮ মার্চ সোমবার ধার্য্য করা হয়।
এদিকে কর্তব্য কাজে বাধা দেয়ার অভিযোগ এনে দলিল লেখক সমিতির সভাপতি আহমেদ আব্দুর রব এনাম সহ ৪/৫ জনের বিরুদ্ধে মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সাব রেজিস্টার নিতেন্দ্র লাল দাস। অভিযোগে তিনি উল্লেখ করেন, দলিল লেখক এনাম গত ১২ মার্চ সাবরেজিষ্টার অফিসে এজলাস চলাকালে অজ্ঞাত পরিচয় ৪/৫ জনকে নিয়ে অফিসে যান। এ সময় তারা সাবরেজিস্টারকে অফিস কক্ষ থেকে নেমে আসতে বলে। তিনি সরকারি কাজ রেখে এজলাস থেকে আসতে পারবে না বললে তারা উত্তেজিত হয়ে উঠে। এক পর্যায়ে মোবাইল ফোনে সরকারি অফিসের বিভিন্ন গুরুতপূর্ন দলিল পত্রের ছবি ও ভিডিও চিত্র ধারন করে নিয়ে যান। এ নিয়ে ক্ষোভ বিরাজ করছে দলিল লেখক ও সাধারণ মানুষের মাঝে। তাদের দাবী সাব রেজিষ্টার মিথ্যা ঘটনা সাজিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। যাতে সাব রেজিস্টারের বিরুদ্ধে আজ সোমবার অনুষ্ঠিত তদন্ত টিমের মুখোমুখি হতে না পারেন অভিযোগকারী দলিল লেখক সমিতির সভাপতি আব্দুর রব এনাম। এ নিয়ে এলাকায় জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। জানা যায়, চারাভাঙ্গা সাব রেজিস্ট্রার অফিসে সপ্তাহে রবি, সোম ও মঙ্গলবার এই তিন দিন দলিল হয়। বাকি দিন দলিল হয় না।
এ ব্যাপারে চারাভাঙ্গা সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সভাপতি আহমেদ আব্দুর রব এনাম জানান, গত এক সপ্তাহের মধ্যে তিনি অফিস ক্যাম্পাসের মধ্যে যাননি। যা অফিসের সিসি ক্যামেরাই প্রমাণ করবে। সাব রেজিস্টার নিজেকে বাঁচানোর জন্য বিভিন্ন অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। তদন্ত টিমের সামনে যাতে তার বিরুদ্ধে আনিত অভিযোগ এর সমর্থনে সাক্ষী প্রমান না দিতে পারি সে জন্য মিথ্যা মামলার পায়তারা করছেন। তিনি বলেন, এলাকার জনসাধারনের পক্ষে সাবরেজিস্ট্রার এর বিরুদ্ধে সাজানো অভিযোগ দিয়েছে। মামলার ভয় দেখিয়ে কেউ আমাদেরকে আটকে রাখতে পারবে না। কথিত ঘটনার সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না বলেও জানান।
এ ব্যাপারে সাবরেজিষ্টার নিতেন্দ্র লাল দাশ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আব্দুর রব এনামের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে তিনি লিখিত অভিযোগ দিয়েছেন।
এ ব্যাপারে মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com