সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হবিগঞ্জ গভ: হাইস্কুলের এ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের পরামর্শ সভা ॥ সমন্বয় কমিটি গঠন হবিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আলোচনা সভা ধল বাজারে ট্রাক্টর চাপায় নারী নিহত জগতপুরে মোটর সাইকেল উল্টে বিজিবি সদস্য আহত মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ শায়েস্তাগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে দুই ভাই নিখোঁজ ॥ ১ জনের লাশ উদ্ধার নোভা ডিজিটাল সাইন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জ-লাখাই সড়কে ৭৭৫ কোটি টাকার মেগা প্রকল্প

  • আপডেট টাইম সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রায় ৭৭৫ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক ১৮ ফুট থেকে ৩৬ ফুট প্রস্থে উন্নীত করা হবে বলে জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল বিকেলে লাখাই উপজেলার ধর্মপুর গ্রামে ‘বাগে মদিনা গাউছিয়া আহসানিয়া জমিলা খাতুন দাখিল মাদরাসার’ উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
তিনি বলেন, প্রায় দেড়শ’ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই সড়কের উন্নয়নসহ বলভদ্র সেতু নির্মাণের মধ্য দিয়ে ঢাকা-সিলেট সড়ক যোগাযোগে ৩৫ কিলোমিটার দূরত্ব কমেছে। ফলে এ অঞ্চল আলোকিত হয়েছে। সড়কটিতে ৭৭৫ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হলে সড়কটি আরও জনপ্রিয় হয়ে উঠবে এবং এ অঞ্চল আরও বেশি আলোকিত হবে।
সম্প্রতি এমপি আবু জাহির এর প্রচেষ্টায় বলভদ্র সেতু থেকে হবিগঞ্জ অংশের সড়ক নির্মাণে ৭৭৫.০২ কোটি টাকার প্রকল্প একনেক সভায় অনুমোদিত হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তিনি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে মুড়িয়াউক ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মুড়িয়াউক ইউপি চেয়ারম্যান নোমান মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি ইকরামুল মজিদ চৌধুরী শাকীল প্রমুখ।
অ্যাডভোকেট মোঃ আবু জাহির টানা চতুর্থবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানে তাঁকে সম্মাননা স্মারক প্রদান ও পুষ্পস্তবক দিয়ে বরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com