শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

রাজিউড়ায় শোকসভায় এমপি আবু জাহির ॥ বিএনপি গুজব ছড়িয়ে, ষড়যন্ত্র ও মানুষ হত্যা করে ক্ষমতা দখল করতে চায়

  • আপডেট টাইম সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ইতিহাস থেকে যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নাম মুছে ফেলতে চেয়েছিল তারাই আজ ইতিহাসের আস্তাকুঁঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, জিয়াউর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে স্বাধীনতা বিরোধীরা এদেশের উন্নয়ন-অগ্রগতি ঠেকাতে চেয়েছিল। কিন্তু তারা পারেনি, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বলেন, জিয়াউর রহমান যে বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত, এটি আমাদের কথা নয়। এ হত্যাকান্ডে জড়িতরাই স্বীকারোক্তিতে জিয়াউর রহমান জড়িত থাকার কথা বলেছে। তিনি বলেন, সাংবিধানিক রীতিনীতি ও গণতান্ত্রিক উপায়ের প্রতি কোনো শ্রদ্ধাবোধ না দেখিয়ে বিএনপি গুজব ছড়িয়ে, ষড়যন্ত্র ও মানুষ হত্যা করে ক্ষমতা দখল করতে চায়। তাদের দেশবিরোধী এই ষড়যন্ত্র কখনও সফল হবে না। দেশের মানুষ এখন বিএনপিকে চায় না, এটি বারবার প্রমাণিত হয়েছে। এ সময় এমপি আবু জাহির ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমদ এবং সাইফুল ইসলামের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ ইকবাল, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল করিম দুলাল, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, সৈয়দ আহমদ আলী শামীম প্রমুখ।
সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহিদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভা ও মিলাদ মাহফিলে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com