শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সৈয়দ মোঃ শামীম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নিয়মতান্ত্রিক ভাবে হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন সৈয়দ মোঃ শামীম অনোয়ার। সদস্যদের কণ্ঠভোটে তিনি প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন বলে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বরাবরে এক লিখিত আবেদনে জানিয়েছেন জেলা পরিষদের ৫ জন সদস্য।
জেলা পরিষদ সদস্য মোঃ জসিম উদ্দীন, সৈয়দ মোঃ শামীম আনোয়ার, মোঃ আব্দুল আজিজ, মোঃ আয়ুব আলী ও শাম্মী আক্তার সুমি স্বাক্ষরিত আবেদনে বলা হয় হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী জেলা পরিষদ সদস্যদের অবগত না করে সৈয়দ মোঃ শামীম আনোয়ারকে প্যানেল চেয়ারম্যান নির্বচিত করেন যা সত্য নয়। জেলা পরিষদ চেয়ারম্যান স্থানীয় সরকাররের পরিপত্র অনুযায়ী ৩০ দিনের মধ্যে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করতে হবে এ বিষয়ে সকল সদস্যদের অবগত করেন। সে অনুযায়ী গত বছরের ১৩ নভেম্বর প্যানেল চেয়ারম্যান নির্বাচনের জন্য সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় চেয়ারম্যান ও সদস্যদের উপস্থিতিতে স্বতস্ফুর্ত ভাবে ঐক্য মতের ভিত্তিতে সৈয়দ শামীম আনোয়ারকে ১ম প্যানেল চেয়ারম্যান ও আলাওল রহমান শাহেদকে ২য় প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এছাড়া শিরিন আক্তারকে প্রত্যক্ষভোটে মহিলা সদস্য নির্বাচিত করা হয়।
দরখাস্তকারী সদস্য নুরুল আমিন ওসমান তার উপর সকল সদস্যদের ঐক্যমত না থাকায় তিনি সভা থেকে চলে যান। পরবর্তিতে তিনি পরিষদের অন্যান্য কাজে ব্যাবহৃত সদস্যদের স্বাক্ষর ব্যাবহার করে নতুন প্রষ্টা সংযোগ করে মন্ত্রনালয়ে অভিযোগ প্রেরণ করেন বলে আবেদনে উল্লেখ করা হয়।
এ ব্যাপারে জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী এ প্রতিনিধিকে জানান, সম্পুর্ন নিয়মতান্ত্রিক পদ্বতিতে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।
উল্লেখ্য, সৈয়দ মোঃ শামীম আনোয়ার গত মেয়াদেও জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন। পরবর্তিতে প্যানেল চেয়ারম্যান-১ পদে গোপন ব্যালটে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com