বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পইল ইউনিয়নে মহিলা সমাবেশে জি কে গউছ ॥ বিএনপি রাষ্ট্র ক্ষমতায় গেলে ইউনিয়ন পর্যায়ে গণবিয়ের আয়োজন করা হবে

  • আপডেট টাইম সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপি রাষ্ট্রমতায় গেলে ইউনিয়ন পর্যায়ে গণবিয়ের আয়োজন করা হবে। অসচ্ছল পরিবারের দায়িত্ব নেয়া হবে, সেটা পইল ইউনিয়ন থেকেই শুরু করা হবে, ইনশআল্লাহ। তিনি গতকাল রবিবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার ৪নং পইল ইউনিয়ন বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত মহিলা সমাবেশে এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি এবং গ্যাস, বিদ্যুৎ ও দ্রব্যমূল্য কমানোর দাবীতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে জি কে গউছ আরও বলেন- আমি হবিগঞ্জ পৌরসভায় ৩ বার মেয়রের দায়িত্ব পালন করেছি। দল মত ও ধর্ম বর্ণের উর্ধ্বে উঠে সততার সাথে দায়িত্ব পালন করেছি। উন্নয়ন আর জনসেবার মাধ্যমে মানুষের হৃদয় জয় করেছি। মেয়রের দায়িত্ব পালনকালে পৌর এলাকার কন্যাদায়গ্রস্থ পরিবারের দায়িত্ব নিয়েছিলাম, গণবিয়ের আয়োজন করেছিলাম। দরিদ্র পরিবারের শিশুদের সুন্নতে খৎনা’র ব্যবস্থা করেছিলাম। দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের বই উপহার দিয়েছি, মহিলাদের সেলাই মেশিন দিয়েছি। এসব ভালো কাজের মাধ্যমে বার বার পৌরবাসীর ভলোবাসায় সিক্ত হয়েছি। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে অসংখ্য মিথ্যা মামলার আসামী হয়েছি। এসব মামলায় বছরের পর বছর আমাকে কারাগারে রেখেছে। হবিগঞ্জবাসীর নিকট থেকে দুরে রাখতে আমাকে হবিগঞ্জ কারাগারে না রেখে সিলেট কারাগারে রাখা হয়েছে। কিন্তু হাজার ষড়যন্ত্র করেও আমাকে মানুষের হৃদয় থেকে মুছতে পারেনি। হবিগঞ্জের মানুষ সকল রক্তচক্ষু উপেক্ষা করে আমার পাশে দাড়িয়েছে। ইনশাআল্লাহ, একটি অবাধ সুষ্ঠ নির্বাচন হলেই হবিগঞ্জে নতুন সূর্য উদিত হবে। তিনি বলেন- সরকারের ব্যর্থতায় নিত্যপণ্যের দাম হু হু করে বাড়ছে। চাল, ডাল, তেল, গ্যাস, আটা, চিনি, মাছ, ডিম ও ঔষুধ সহ এমন কোনো নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নেই, যার দাম বাড়েনি। এতে সাধারণ মানুষের আয়ের সঙ্গে ব্যয়ের হিসেব মিলছে না। নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষ হতাশ হয়ে পড়ছে। ফলে দেশের মানুষ আওয়ামীলীগের কবল থেকে মুক্তি চায়। ইউনিয়ন বিএনপির সভাপতি মস্তফা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শামছুল ইসলাম মতিন, আজম উদ্দিন ও এডভোকেট আফজাল হোসেন, পৌর বিএনপির যুগ্ম আহ্বাযক মর্তুজা আহমেদ রিপন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ, ইউনিয়ন বিএনপি নেতা মন্নাফ মিয়া, আবুল কালাম, কাওছার আহমেদ, কামরুল হাসান জনু, জামাল মেম্বার, শাহাজান সরকার, আলাউদ্দিন, ফারুক মিয়া, ওয়াহিদ ভান্ডারী, ফজলুল হক, জুমন মিয়া, জামাল মিযা, কাজল মিয়া, জুয়েল মিয়া, মোবারক মিয়া, আরজু মিয়া প্রমুখ। সমাবেশের সার্বিক সহযোগীতায় ফ্রান্স প্রবাসী শেখ সোহেল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com