রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

কথা রেখেছেন প্রিন্সিপাল মাওলানা মুখলিছ ॥ উপহারের গাড়ি এ্যাম্বুলেন্সের জন্য দান করলেন হিরো আলম

  • আপডেট টাইম বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৯ বা পড়া হয়েছে

ইখতিয়ার লোদী সানি ॥ কথা রেখেছেন চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের বাসিন্দা প্রিন্সিপাল মাওলানা এম মুখলিছুর রহমান। নিজের ব্যবহৃত গাড়িটি তিনি বহুল আলোচিত ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলমকে উপহার হিসেবে দিয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতে এ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেন এম মুখলিছুর রহমান। উক্ত অনুষ্ঠানে গাড়িটি কয়েকশ’ মানুষের সামনে বুঝিয়ে দেন। অবশ্য উপহারের গাড়িটি গ্রহণ করলেও হিরো আলম তা এ্যাম্বুলেন্সের জন্য দান করে দেয়ার ঘোষণা দেন।
এ সময় আশরাফুল আলম ওরফে হিরো আলম অনুষ্ঠানে বলেন, তিনি আমার ভাই। আমাকে একটি গাড়ি উপহার দিয়েছেন। আমি ব্যস্ত থাকার কারণে আসতে বিলম্ব হয়েছে। দেশ, বিদেশ থেকে অনেকেই আমাকে বলেছেন কেউ উপহার দিলে তা গ্রহণ করতে হয়। আমি উপহারের গাড়িটি গ্রহণ করেছি। কিন্তু এটির অবস্থাও বেশি ভালো নয়। তবে যেমনই হোক, এটি আমি এ্যাম্বুলেন্স হিসেবে দান করে দিলাম। এটিতে নাম্বার থাকবে। কেউ ফোন দিলেই সেটি চলে যাবে। অনেক গরিব, অসহায় মানুষ অসুস্থ হয়ে পড়ে থাকেন। চিকিৎসা করানোর সুযোগ থাকেনা। হাসপাতালে নিতে পারেননা। তাদের সেবার জন্য এ গাড়িটি ব্যবহৃত হবে।
প্রিন্সিপাল মাওলানা এম মুখলিছুর রহমান বলেন, হিরো আলম আমার ভাই। বগুড়ার অনেক আলেম তার পক্ষে বিভিন্ন ওয়াজ মাহফিলে ভোট দেয়া আহ্বান জানান। তাদের দেখেই তার প্রতি আমার ভালোবাসা সৃষ্টি হয়। আমিও সিদ্ধান্ত নেই সিলেট থেকে তাকে যদি আমার গাড়িটি উপহার হিসেবে দিতে পারি তবে বগুড়াবাসী তাকে ভোট দিতে হয়তো আরও উদ্বুদ্ধ হবে। তিনি বলেন, আমার বিরুদ্ধে অনেকেই প্রপাগান্ডা ছড়িয়েছে। কিন্তু আমি এটি প্রমাণ করেছি সিলেট বাসীর মন এত ছোট নয়। আমার পরিবারও উদ্বুদ্ধ করছে যেন আমি গাড়িটি দ্রুত দিয়ে দিই। আমার সন্তানরা বলছে আমি যে ওয়াদা দিয়েছি সেটি দ্রুত পুরণ করতে। সে হিসেবেই আমি এখন গাড়িটি তাকে উপহার হিসেবে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
তিনি জানান, গাড়িটি তিনি ২০১৮ সালে সাড়ে ৫ লাখ টাকায় ক্রয় করেছিলেন। কিন্তু গাড়িটির কাগজপত্র ২০১৩ সাল থেকে আপডেট করা হয়নি। এখন সেটি আপডেট করতে প্রায় ৩ থেকে সাড়ে ৩ লাখ টাকা লাগতে পারে।
এদিকে গাড়ি উপহার প্রদান অনুষ্ঠান উপলক্ষে মঙ্গলবার সকাল থেকেই মাওলানা এম মুখলিছুর রহমানের বাড়িতে বিপুল সংখ্যক মানুষ উপস্থিত হন। গাড়িটিও সাজানো হয়। তৈরী করা হয় একটি মঞ্চ। শতাধিক চেয়ার সাজানো হয়। মানুষের মাঝে উৎসবের আমেজ দেখা দেয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com