শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরে ছাত্রলীগের বিশাল শোক র‌্যালি ॥ সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্টপোষক বিএনপি-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি এ দেশে হত্যা, ষড়যন্ত্র, দুর্বৃত্তায়ন ও জঙ্গিবাদের পৃষ্টপোষক। বিএনপি নেতারা তাদের চিরায়ত মিথ্যাচারের রাজনীতি অব্যাহত রেখে নানামুখী ষড়যন্ত্র-চক্রান্ত ও অপতৎপরতায় লিপ্ত রয়েছে। তারা মুখে গণতন্ত্রের কথা বললেও অন্তরে তাদের ১৫ আগস্টের নির্মম-নিষ্ঠুর পাশবিক মানসিকতা এবং ২১ আগস্টের বর্বরতা ও পৈশাচিকতাকে ধারণ করে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলে গতকাল হবিগঞ্জ পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। পরে মিলাদ মাহফিল ও একটি বিশাল শোক র‌্যালি শহর প্রদক্ষিণ করে। এতে কয়েক হাজার ছাত্রলীগ নেতাকর্মী অংশ নেন। আলোচনা সভায় এমপি আবু জাহির আরও বলেন, ঐতিহাসিকভাবেই বিএনপি স্বৈরতান্ত্রিক আচরণ এবং জঙ্গি-সন্ত্রাস ও প্রতিহিংসার রাজনীতিকে লালন করে আসছে। গণতন্ত্র এবং গণতান্ত্রিক মূল্যবোধকে বিএনপি কখনো হৃদয়ে ধারণ এবং রাজনৈতিক কার্যক্রমে চর্চা করে না। করোনা মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিভিন্ন নিষেধাজ্ঞার কারণে বিশ্বব্যাপী অর্থনীতিতে একটি অনাকড়িক্ষত সংকট সৃষ্টি হয়েছে। এই বৈশ্বিক সংকটকে পুঁজি করে জাতীয় রাজনৈতিক সংকট সৃষ্টির গভীর ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি। তিনি আরও বলেন, বিএনপি লুণ্ঠনের মাধ্যমে হাওয়া ভবন তৈরি করেছিল। দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল। কোটি কোটি কালো টাকার মালিক যারা হয়েছিল, বাংলাদেশের কোটি কোটি টাকা যারা বিদেশে পাচার করেছিল, সেই অপশক্তি বিএনপি নির্বাচনে জনগণের ভোট পাবে না। জনগণ আর বিএনপির সেই দুঃশাসনের কাছে এ দেশকে ফিরিয়ে দিতে চায় না, কোনো দিন ফিরিয়ে দেবেও না। আলোচনা সভা শেষে কয়েক হাজার ছাত্রলীগ নেতাকর্মীর অংশগ্রহণে একটি বিশাল শোক র‌্যালি পুরো শহর প্রদক্ষিণ করে। এ সময় জয় বাংলা শ্লোগানে মুখরিত হয় হবিগঞ্জ শহর। র‌্যালির অগ্রভাগে এমপি আবু জাহিরসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশ নেন।
হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশাররফ হোসেন আরিফ বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com