বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গী প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও আমেরিকা প্রবাসী সাফাত রহমান এবং উজমা বেগম এর আর্থিক সহযোগিতায় হবিগঞ্জ শহরের শতাধিক গরিব, দুঃস্ত ব্যক্তির মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ, অসহায় ব্যক্তিদের মাঝে নগদ টাকা, শাড়ি ও লুঙ্গী বিতরণ করা হয়েছে। এছাড়াও শহরতলী তিতুখাই গ্রামে অবস্থিত এতিমখানার শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ উপহার প্রদান করা হয়।  
এ সকল কার্যক্রমে উপস্থিত ছিলেন, দ্যা হবিগঞ্জ রোজ সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক শেখ আরিফ রাব্বি, দেওয়ান শাকিল, নিয়ল, নির্জন তালুকদার, তুষার, আজিজুর রহমান রবি, শুভ, জাহান, শামিল খান, অন্তু, তাফসির, সজীব প্রমূখ। এ সময় তারা সাফাত রহমান, উজমা বেগম সহ তাদের পরিবারগর্বের জন্য দোয়া প্রার্থনা করা হয়।
উল্লেখ্য, দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থা ২০১২ সালে প্রতিষ্টিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংঘঠনটি আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। তাদের কার্যক্রমের মধ্যে রয়েছে, পবিত্র ঈদে খাদ্যসামগ্রী বিতরণ, পথ শিশুদের মাঝে উন্নতমানের খাদ্যসামগ্র বিতরণ, শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, এতিমদের নিয়ে ইফতার মাহফিল, করোনাকালে মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দেয়া, শিক্ষা উপকরণ বিতরণ ও বিভিন্ন সচেতনতামূলক সেমিনার উল্লেখ যোগ্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com