সংবাদ শিরোনাম : 

 **  বাহুবলে পল্লী বিদ্যুতের নির্মাণাধীন সাব-স্টেশনে দুর্বৃত্তের হানা ॥ ৫ শ্রমিককে মারধর করে সর্বস্ব লুট **  প্রি-পেমেন্ট মিটার কার্যক্রমের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ সরকারের ডিজিটাল কার্যক্রমের সুবিধা ভোগ করছে সকল শ্রেণির মানুষ **  আজ মহান বিজয় দিবস ॥ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ **  জালালাবাদ এসোসিয়েশন ঢাকা ও নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন **  হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অশোক মাধব রায় ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবের প্রস্তুতি চলছে **  বেতন স্কেল নির্ধারণের দাবিতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ ২২ ডিসেম্বরের মধ্যে দাবী না মানলে ২৩ ডিসেম্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশন কর্মসূচির ঘোষণা **  নবীগঞ্জে নিঃসন্তান দম্পতিকে বসতবাড়ি থেকে বিতাড়ন ॥ প্রাণনাশের হুমকি **  বাহুবলে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শিশু নিহত ॥ ৫ শ্রমিককে আটক করে পুলিশে সোপর্দ **  আতাউর রহমান সেলিমের মায়ের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ **  জেলা যুবলীগের সভাপতির মায়ের মৃত্যুতে বানিয়াচং যুবলীগের দোয়া মাহফিল **  পিপি সিরাজুল হক চৌধুরীর মায়ের ইন্তেকাল ॥ এমপি আবু জাহিরের শোক **  মাদ্রাজে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দাশ **  মাধবপুরে ভারত থেকে চোরাই পথে আনা প্যান্ট পিস উদ্ধার

নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামীলীগ একক প্রার্থী মনোনীত হয়নি ॥ ২০ ফেব্র“য়ারী গোপন ব্যালট

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন নবীগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ একক প্রার্থী মনোনীত করতে পারেনি। একাধিক প্রার্থী থাকায় তৃনমুল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আগামী ২০ ফেব্র“য়ারী গোপন ব্যালটের মাধ্যমে দলীয় একক প্রার্থী মনোনীত করা হবে। গতকাল সোমবার চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা দলীয় নির্বাচনের জন্য মনোনয়ন পত্র দাখিল করেছেন।
দলীয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ, আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় একক প্রার্থী নির্ধারন করে বিজয় নিশ্চিত করা। উল্লেখিত তিন পদে আওয়ামীলীগের একাধিক প্রার্থী থাকায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে সকল প্রার্থীদের নিয়ে বসে সমঝোতার চেষ্টা করা হয়। কিন্তু কোন সিদ্ধান্তে পৌছতে না পারায় তৃনমুল আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপর সিদ্ধান্তের দায়িত্ব দেয়া হয়। সে অনুযায়ী গত রোববার নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় শুভেচ্ছা কমিউনিটি সেন্টারে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল। পরিচালনা করেন সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ গাজী মিলাদ। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আবুল ফজল, এডঃ সুমঙ্গল দাশ সুমন, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর চেধুরী, সাবেক সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, এডভোকেট আবুল কাশেম প্রমূখ।
সভায় ১৩টি ইউনিয়নের সভাপতি-সম্পাদক, উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচনে একাধিক প্রার্থী থাকায় তৃনমুল আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপর প্রার্থী নির্ধারনে দায়িত্ব দেয়া হয়। সকল নেতৃবৃন্দ গোপন ব্যালটের মাধ্যমে প্রার্থী নির্ধারনে মতামত ব্যক্ত করেন। এরই প্রেক্ষিতে গতকাল দলীয় মনোনয়ন পত্র দাখিল করা হয়। তিন পদে একাধিক প্রার্থী থাকলেও মনোনয়ন পত্র দাখিলের পূর্ব মুহুর্তে অনেক প্রাথী সিদ্ধান্ত পরিবর্তন করে মনোনয়ন দাখিল থেকে সরে দাড়ান। চেয়ারম্যান পদে ২জন প্রার্থী দলীয় মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর চৌধুরী। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ ও আওয়ামীলীগের সদস্য সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন ছুবা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, দিলারা বেগম ও ছইফা বেগম মনোনয়ন পত্র দাখিল করেছেন। ১৩ ইউনিয়নের ও প্রত্যেক ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারন সম্পাদক, পৌর ও উপজেলা আওয়ামীলীগের মোট ৩৮১জন ভোটার গোপন ব্যালেটের মাধ্যমে ওই দিন একক প্রার্থী নিধারন করবেন।

Share This: