শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ পৌর এলাকায় ডাস্টবিন বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ নভেম্বর, ২০১৬
  • ৪০১ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ “আবর্জনা ঘৃণা করুন, ডাস্টবিনে ময়লা ফেলুন’’ এই শ্লোগানকে সামনে রেখে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর শহরের বিভিন্ন স্থানে ডাস্টবিন বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে ডাস্টবিন বিতরন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এ সময় পৌর ভবনের সামনে একটি ডাস্টবিন বসিয়ে এর উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার। পরে সহকারী কর আদায়কারী পৃথ্বিশ চক্রবর্ত্তী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, জেলা পরিষদে মহিলা সদস্য প্রার্থী তরুনা বাহার কলি, প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, পৌরসভার সচিব ভবি মজুমদার, থানার এসআই আবুল খয়ের, প্যানেল মেয়র ৩ ফারজানা আক্তার পারুল, স্যানেটারী ইন্সপেক্টর নুরে আলম সিদ্দীকি। এছাড়াও বক্তব্য রাখেন, কাউন্সিলর আলাউদ্দিন, কাউন্সিলর সুন্দর আলী, কাউন্সিলর আব্দুস সালাম, কাউন্সিলর জাহেদ চৌধুরী, কাউন্সিলর কবির মিয়া, কাউন্সিলর প্রাণেশ দেব, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রোকেয়া বেগম, বিএনপি নেতা মোস্তফা আল হাদী, পৌরসভার হিসাব রক্ষক অফিসার শেখ জালাল উদ্দিন, উপ সহকারী প্রকৌশলী শহীদুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার দে, স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী প্রমুখ। অনুষ্ঠানে পরে বিভিন্ন অফিস, প্রতিষ্টানসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে প্রায় শতাধিক ডাস্টবিন বসানো হয়।
সভাপতির সমাপনী বক্তব্যে পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন, নবীগঞ্জ পৌর শহরকে পরিষ্কার পরিচ্ছন রাখার জন্য আমরা কাজ করে যাচ্ছি। তাই শহরকে সব সময় ময়লা- আবর্জনামুক্ত রেখে এর সৌন্দর্য বজায় রাখতে হবে। এ জন্য ব্যবসায়ীসহ শহরবাসীকে সতেষ্ট থাকা দরকার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com