বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাটে প্রতারণার অভিযোগে আটক ২ এনজিও’র কর্মী কারাগারে

  • আপডেট টাইম রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৫২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে সোস্যাল ডেভলাপমেন্ট সংস্থার (এসডিএস) মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পে বেকার যুবক যুবতীদেরকে মোটা অংকের বেতনে স্ব-স্ব উপজেলা ও ইউনিয়নে চাকুরী দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টার ঘটনায় আটককৃত ২ জনকে গতকাল শনিবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার চাকুরি দেওয়ার নাম করে চুনারুঘাটের পীরের বাজারস্থ একটি অস্থায়ী কার্যালয়ে পরীক্ষা গ্রহনের সময় পুলিশ ঘটনাস্থল থেকে সংস্থার চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদ শেষে ২ জনকে ছেড়ে দেয়া হয়। আটক ২জন হচ্ছে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কলিম উদ্দিন ফকির ও আবুল হাশেম।
পুলিশ জানায়, কলিম উদ্দিন ফকির সম্প্রতি স্থানীয় পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে হবিগঞ্জ জেলার ৮টি উপজেলায় মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পে কাজ করার জন্য ৯টি পদে ৭’শ ৯০ জন কর্মকর্তা/কর্মচারী নিয়োগ করা হবে বলে প্রচার চালায়। পরে বিজ্ঞাপনটি গ্রামে গ্রামে ব্যাপক প্রচার করে আবেদন সংগ্রহ করে। বিজ্ঞাপনে নির্বাচিতদের প্রত্যেকের কাছ থেকে জামানত হিসেবে ১০ হাজার টাকা করে নেওয়া হবে বলেও জানানো হয়। শুক্রবার সকালে প্রার্থীদের পরীক্ষা নেওয়ার তারিখ ঘোষনা করা হয়। সকাল সাড়ে ১০টায় হাতে লেখা প্রশ্ন দিয়ে পরীক্ষা শুরু হলে ফয়সল আহমেদ তারেক নামে এক যুবক বিষয়টি হবিগঞ্জের ডিবি পুলিশকে জানালে দারোগা করিম ও সুদীপ চুনারুঘাট থানা পুলিশের সহযোগিতায় সংস্থার কথিত চেয়ারম্যানসহ কলিম উদ্দিন ফকিরসহ ৪ জনকে আটক করে। পরে ২ জনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয় এবং কলিম উদ্দিন ও আবুল হাশেমকে কোর্টে প্রেরণ করা হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন। এব্যাপারে ডিবির এসআই সুদ্বিপ রায় জানান, তাদের রিমান্ডের আবেদন করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com