বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
চুনারুঘাটে প্রতারণার অভিযোগে আটক ২ এনজিও’র কর্মী কারাগারে

চুনারুঘাটে প্রতারণার অভিযোগে আটক ২ এনজিও’র কর্মী কারাগারে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে সোস্যাল ডেভলাপমেন্ট সংস্থার (এসডিএস) মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পে বেকার যুবক যুবতীদেরকে মোটা অংকের বেতনে স্ব-স্ব উপজেলা ও ইউনিয়নে চাকুরী দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চেষ্টার ঘটনায় আটককৃত ২ জনকে গতকাল শনিবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে। গত শুক্রবার চাকুরি দেওয়ার নাম করে চুনারুঘাটের পীরের বাজারস্থ একটি অস্থায়ী কার্যালয়ে পরীক্ষা গ্রহনের সময় পুলিশ ঘটনাস্থল থেকে সংস্থার চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদ শেষে ২ জনকে ছেড়ে দেয়া হয়। আটক ২জন হচ্ছে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কলিম উদ্দিন ফকির ও আবুল হাশেম।
পুলিশ জানায়, কলিম উদ্দিন ফকির সম্প্রতি স্থানীয় পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে হবিগঞ্জ জেলার ৮টি উপজেলায় মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পে কাজ করার জন্য ৯টি পদে ৭’শ ৯০ জন কর্মকর্তা/কর্মচারী নিয়োগ করা হবে বলে প্রচার চালায়। পরে বিজ্ঞাপনটি গ্রামে গ্রামে ব্যাপক প্রচার করে আবেদন সংগ্রহ করে। বিজ্ঞাপনে নির্বাচিতদের প্রত্যেকের কাছ থেকে জামানত হিসেবে ১০ হাজার টাকা করে নেওয়া হবে বলেও জানানো হয়। শুক্রবার সকালে প্রার্থীদের পরীক্ষা নেওয়ার তারিখ ঘোষনা করা হয়। সকাল সাড়ে ১০টায় হাতে লেখা প্রশ্ন দিয়ে পরীক্ষা শুরু হলে ফয়সল আহমেদ তারেক নামে এক যুবক বিষয়টি হবিগঞ্জের ডিবি পুলিশকে জানালে দারোগা করিম ও সুদীপ চুনারুঘাট থানা পুলিশের সহযোগিতায় সংস্থার কথিত চেয়ারম্যানসহ কলিম উদ্দিন ফকিরসহ ৪ জনকে আটক করে। পরে ২ জনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয় এবং কলিম উদ্দিন ও আবুল হাশেমকে কোর্টে প্রেরণ করা হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেন। এব্যাপারে ডিবির এসআই সুদ্বিপ রায় জানান, তাদের রিমান্ডের আবেদন করা হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com